দালালির টাকা না দেয়ায় ইটভাটার মালিককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৩ পিএম, ১ সেপ্টেম্বর ২০২১ বুধবার

দালালির টাকা না দেয়ায় ইটভাটার মালিককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার এলাকার মোতালেব (৫২) নামে এক ইটভাটার মালিককে ছুরিকাঘাত করে হত্যা করার অভিযোগে ফজলুল করিম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ৩১ আগষ্ট রাতে লাঙ্গলবন্দ শাসনেরবাগ ঈদগাঁহ মসজিদের সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে বুধবার ১ সেপ্টেম্বর সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোতালেব মারা যান। পরে বুধবার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে ফজলুলকে গ্রেফতার করে। নিহত ব্যবসায়ী মোতালিব শাসনেরবাগ গ্রামের আব্দুর রাজ্জাক কবিরাজের ছেলে।

নিহত ব্যবসায়ীর পরিবার ও এলাকাবাসী জানান, সম্প্রতি একই গ্রামের ইসমাইলের বোনের ১৩ শতাংশ জমি ১ লাখ ৭০ হাজার টাকা দরে কিনে নেয় স্থানীয় একটি ইটভাটার মালিক মোতালিব হোসেন। শতাংশ দুই লাখ টাকা দরের জমি ৩০ হাজার কম দরে কিনে নেওয়ায় ইসমাইলের সঙ্গে ব্যবসায়ী মোতালিবের দ্বন্দ্ব শুরু হয়। এরই জের ধরে মঙ্গলবার রাতে মোতালিব হোসেন বাড়ির পাশের্^ মসজিদের এশার নামাজ আদায় করেন। নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার মূহুর্তে ইসমাইলের নেতৃত্বে সজিব, নবী, রাজু, মামুন, শুভ, তানজিল, নয়ন, রানা, শাহজাহান, হারুন ও রুবেলসহ কয়েকজন মোতালিব হোসেনকে ছুরিকাঘাত করে এলোপাথারি ভাবে কুপিয়ে জখম করে। এসময় স্থানীয় মুসল্লিরা মোতালিব হোসেনকে মুর্মুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে মারা যায়।

বন্দর থানার পরির্দশক তদন্ত মহসীন জানান, মোতালিব হোসেনকে প্রতিবেশী ইসমাইল জমি নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাত করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফজলুল করিম নামে একজনকে আটক করা হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও