প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১ বৃহস্পতিবার

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

ফতুল্লা থেকে কৌশলে কেরানীগঞ্জে নিয়ে প্রবাসীর স্ত্রীকে (২৯) আটকে রেখে ধর্ষণের অভিযোগে আকাশ নামের যুকককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আকাশ (২৫) শরিয়তপুর জেলার নড়িয়া থানার চর মোহন লাউরানির সোবহান হাওলাদারের ছেলে ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চুন কুটিয়ার সোহাগের বাড়ীর ভাড়াটিয়া।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে ফতুল্লা থানার শারজাহান রি রোলিং এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে অপহরণ করে আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে গ্রেফতারকৃত আকাশ ও সহায়তার অভিযোগ এনে গ্রেফতারকৃতের বোন ফাতেমাকে (২০) আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয় যে, বাদীর স্বামী প্রবাসী। বাদী তার চার সন্তানকে নিয়ে লালপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। গ্রেফতারকৃত আকাশ তার স্বামীর নিকটাত্মীয় হওয়ার সুবাধে মোবাইল ফোনে প্রায় সময় তাদের কথা হতো। আত্মীয় হওয়ার সুবাধে প্রায় সময়ই আকাশ বাদীর লালপুরস্থ বাসায় আসতো। এরই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর সকাল ৮টায় আকাশ এবং তার বোন একটি অজ্ঞাতনামা সিএনজি যোগে বাদীর লালপুরস্থ বাসায় আসে।এক পর্যায়ে তাকে তার বাসা থেকে সিএনজিতে করে মিথ্যার আশ্রয় নিয়ে কৌশলে কেরানীগঞ্জে গ্রেফতারকৃতের ভাড়া বাসায় নিয়ে যায়। বাসায় পরিবারের কোন সদস্য দেখতে না পেয়ে বাদী চলে আসতে চাইলে গ্রেফতারকৃত আকাশ তাকে জানায় তার মা চলে আসবে। বিকেলের দিকে বাদী চলে আসতে চাইলে তাকে জোর পূর্বক ভয় ভীতি প্রদর্শন করে রাত্রি যাপন করতে বাধ্য করে। এক পর্যায়ে রাত্র সাড়ে এগারোটার দিকে গ্রেফতারকৃত আকাশ বাদীর ইচ্ছার বিরুদ্ধে তাকে প্রথম বারের মতো ধর্ষন করে। সে সময় থেকে ২০ সেপ্টেম্বর রাত্র দুইটা পর্যন্ত গ্রেফতারকৃত আকাশ বাদীকে একাধিকবার তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। ২০ তারিখ রাত্র আড়াইটার দিকে বাদী ধর্ষকের কবল থেকে পালিয়ে নিজ বাসা লালপুরে চলে আসে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত হুমায়ন কবির জানায়, ধর্ষনকারীর কবল থেকে পালিয়ে এসে ভুক্তভোগী নারী ফতুল্লা থানায় মামলা দায়ের করেছে। মামলার প্রধান আসামী আকাশ কে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে ফতুল্লা থানার শিয়াচর লালখাঁ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মামালায় অভিযুক্ত অপর আসামীকে গ্রেফতার অভিযান অব্যহাত রয়েছে বলে তিনি জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও