সংখ্যালঘুকে পেটাল ছাত্রলীগ নামধারীরা

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫১ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার

সংখ্যালঘুকে পেটাল ছাত্রলীগ নামধারীরা

ফতুল্লার শিয়াচরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ নামধারীরা। এসময় হামলাকারীরা পার্থ চন্দ্র দাসকে (২৬) কুপিয়ে রক্তাক্ত জখম করে ও ওই বাড়ীতে বেড়াতে আসা দুই নারী সদস্যকে মারধর সহ ব্যাপক ভাংচুর চালিয়েছে।

স্থানীয় সামিউন সিনহা ও শুভর নেতৃত্বে রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে এগারোটার দিকে ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকায় এই সংখ্যালঘু পরিবারের উপর হামলার ঘটনা ঘটানো হয়। এ ঘটনায় আহত পার্থ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে রোববার বেলা সাড়ে ১১ টার দিকে আওয়ামীলীগ সিনহা, শুভ ও আরিফের নেতৃত্বে অজ্ঞাতনামা আরো ১০-১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বাড়ীতে প্রবেশ করে বাদীকে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে।

এ সময় বাদীকে বাঁচাতে তার বাড়ীতে বেড়াতে আসা তার ফুফু নয়ন রানী দাস, সাগর রাণী দাসকে এলোপাথাড়ি কিলঘুসি, চরথাপ্পার, লাথিমাড়িয়া শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে। এক পর্যায়ে বাদীর চাচির রানী দাস এগিয়ে এলে তাকেও মারধর করে তার গলায় থাকা ৩০ হাজার টাকা মূল্যমানের আট আনা ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। বাদী ও তার পরিবারের সদস্যদের ডাক-চিৎকারে স্থানীয়নাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও