সোনারগাঁয়ে ব্যবসায়ীকে পিটিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা

সোনারগাঁ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৭ পিএম, ১ অক্টোবর ২০২১ শুক্রবার

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে পিটিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁয়ের আটবাড়ি আলমদী মাদ্রাসা এলাকায় এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ব্যবসায়ীকে হত্যার চেষ্টা চালায়। আহত ওই ব্যবসায়ীকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার সকালে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আটবাড়ি আলমদী এলাকার মৃত লাল মিয়ার ছেলে কাপড় ব্যবসায়ী মো. জাকিরের সাথে একই এলাকার সামসুর জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় সামসুর মেয়ে শিউলি বেগম ও ছেলের বৌ হাবিবার নেতৃত্বে তাদের ভাড়াটিয়া সন্ত্রাসী মো. হাবু, রিয়াদসহ ৫-৭জনের একটি সশস্ত্র বাহিনী তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফেরার পথে আটবাড়ি আলমদী মাদ্রাসা এলাকায় গতিরোধ করে। এসময় সন্ত্রাসীরা ব্যবসায়ী জাকিরের উপর অতর্কিত হামলা করে। এসময় ব্যবসায়ী জাকিরকে পিটিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে হত্যার চেষ্টা চালায়। এ সময় সঙ্গে থাকা নগদ ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। জাকিরের আত্মচিৎকারে লোকজন ছুটে এসে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

অভিযুক্ত শিউলির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ জমি আমাদের। জমির দলিলপত্র নিয়ে বৈঠকে বসলেই পরিষ্কার হয়ে যাবে। তবে হামলার বিষয়ে কোন কথা বলেননি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও