ফতুল্লার দাপা রেল স্টেশন এলাকায় দুই গ্রুপের সংঘর্ষ

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩২ পিএম, ২ অক্টোবর ২০২১ শনিবার

ফতুল্লার দাপা রেল স্টেশন এলাকায় দুই গ্রুপের সংঘর্ষ

মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফতুল্লার দাপা রেলস্টেশন এলাকায় ডাকাত আজমীর ও জয় বাহিনীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১ অক্টোবর) রাতে ফতুল্লার রেল স্টেশন এলাকায়। এ সময় বাহিনী প্রধান ডাকাত আজমীর সহ তিনজন আহত হয়েছে। আহতরা হলো বাহিনী প্রধান আজমীর ওরফে ডাকাত আজমীর, অপু ও সোহাগ। আহত তিন জনকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাকাত আজমীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আজমীর গ্রুপের অপু বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, শুক্রবার রাত আটটার দিকে জয় বাহিনীর সদস্যরা আজমীর বাহিনীর অপুকে প্রথমে মারধর করে। পরে সংবাদ পেয়ে আজমীর ওরফে ডাকাত আজমীর বাহিনীর সদস্যরা জয় বাহিনীর এক সদস্যকে মারধর করে টেনে হিচড়ে বালুর মাঠে নিয়ে যাবার সময় জয় বাহিনীর সদস্যরা সংবাদ পেয়ে তাদের সহোযোগিকে উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে আসলে উভয় গ্রু সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় উভয় বাহিনীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে এলাকায় আতংক ছড়িয়ে পরে। আতংকে আশপাশের বাড়ী ঘরের মানুষ দরজা জানালা বন্ধ করে আলো নিভিয়ে ফেলে এবং দোকান-পাট বন্ধ করে নিরাপদে আশ্রয় নেয়। জয় বাহিনীর ধারালো অস্ত্রের আঘাতে ডাকাত আজমীর সহ অপর দুজন আহত হলে তাদের কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয় গ্রুপের সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার অভিযান অব্যাহাত রয়েছে বলে তিনি জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও