বন্দরের মন্ডপ গুলোতে রাখতে হবে সিসিটিভি

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৩ পিএম, ৪ অক্টোবর ২০২১ সোমবার

বন্দরের মন্ডপ গুলোতে রাখতে হবে সিসিটিভি

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বন্দরে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ অক্টোবর সোমবার বিকেল ৩টায় বন্দর থানার সভা কক্ষে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ) সার্কেল শেখ বিল্লাল হোসেন। তিনি বন্দরে বিভিন্ন পূজামন্ডপে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, ভিআইপি ও বিদেশী অতিথিদের পূজা পরিদর্শনকালীন সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে। সে সাথে পূজামন্ডপে আগতদের হ্যান্ড মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশী চালানো হবে। পূজা মন্ডপের কমিটিকে পূজা চলাকালিন সিসিটিভি ক্যামেরা সক্রিয় রাখা এবং ভিডিও রেকর্ডিংয়ের ব্যবস্থা রাখতে হবে। পূজা উপলক্ষে মেলা আয়োজন, আতশবাজি ও পটকা ফুটানো নিষেধ। বিট পুলিশ কর্মকর্তাদের সংশ্লিষ্ট এলাকায় সর্তক দৃষ্টি রাখতে হবে।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা’র সভাপতিত্বে ও বন্দর তানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন এর সঞ্চালনায় আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর চন্দ্র দাস ও সাধারন সম্পাদক শ্যামল বিশ্বাসসহ বন্দরে ২৮টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদক গন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও