বন্দরে মোতালিব হত্যায় পুড়ে ছাই আসামী ৩২

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩৩ পিএম, ৫ অক্টোবর ২০২১ মঙ্গলবার

বন্দরে মোতালিব হত্যায় পুড়ে ছাই আসামী ৩২

নারায়ণগঞ্জের বন্দরে ইটভাটার মালিক মোতালিব হত্যার জের ধরে অগ্নিসংযোগে প্রবাসীর বাড়িসহ তিন বাড়ি পুড়ে ছাই করার অভিযোগ এনে ১২ জনের নাম উল্লেখ করে ৩২ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

৫ অক্টোবর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ন কবিরের আদালতে রুবিনা আক্তার নামে ক্ষতিগ্রস্থ এক নারী মামলাটি দায়ের করেন।

রুবিনার আইনজীবী অ্যাডভোকেট সাইদুর রহমান এর সত্যতা নিশ্চিত করে বলেন, আদালত মামলা গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন।

মামলায় আসামী করা হয়েছে রহিম বাদশা, শ্যামল, রাসেল, সেকান্দার, জাহাঙ্গীর, মহসিন, দ্বীন ইসলাম, রাজু, সাজ্জাদ, মোফাজ্জল, আরমানসহ অজ্ঞাত ২০জন। উল্লেখিত আসামীরা গত ৩ অক্টোবর রাতে বন্দরের শাসনেরবাগ এলাকায় মালয়েশিয়া প্রবাসী ইকবাল, মামুন ও রুবিনার স্বামী ইসমাইল হোসেনের বসত বাড়িতে অগ্নিসংযোগ করে। এতে ৩ ঘরই আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ঘরগুলো আসবাবপত্রসহ পুড়ে প্রায় ৪৫লাখ ৮০হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়।

তিনি আরো জানান, মোতালিব হত্যার জের ধরে এরআগে আরো দুটি বসত বাড়িতে অগ্নিসংযোগ করে নিহতের স্বজনরা। এঘটনায়ও আগে আদালতে আরেকটি মামলা হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও