বন্দরে কারেন্ট জাল মাছ ট্রলারসহ ৩ জেলে আটক

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৩ পিএম, ৫ অক্টোবর ২০২১ মঙ্গলবার

বন্দরে কারেন্ট জাল মাছ ট্রলারসহ ৩ জেলে আটক

বন্দরে কলাগাছিয়া নৌ পুলিশ মৎস সংরক্ষন অভিযান চালিয়ে বিপুল পরিমান কারেন্টজাল ও একটি মাছ ধরার কাঠের ট্রলারসহ ৩ জেলেকে আটক করা হয়েছে।

সোমবার রাত বন্দর থানার শীতলক্ষা নদীর মহনায় ধলেরশ^রী পূর্বপাশের নদীতে অভিযান চালিয়ে উল্লেখিত কারেন্টজাল ও মাছ ধরার ট্রলারসহ এদেরকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত জেলেরা হলো মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার চর বলাকী এলাকার মৃত সিদ্দিক মোল্লা মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৩), একই এলাকার মৃত হাসান আলী মিয়ার ছেলে নাজির হোসেন (৩৫) ও একই এলাকার এন্তেজ আলী মিয়ার ছেলে শাহ আলী (২৪)।

এ ব্যাপারে কলাগাছিয়া নৌ পুলিশের উপ-পরিদর্শক ইলিয়াছ মাদবর বাদী হয়ে আটককৃত ৩ জেলের বিরুদ্ধে বন্দর থানায় মৎস রক্ষা ও সংরক্ষন আইনে মামলা রুজু করেন।

জানা গেছে, কলাগাছিয়া নৌ ফাঁড়ী উপ-পরিদর্শক ইলিয়াছ মাদবরসহ সঙ্গীয় ফোর্স বন্দর থানার শীতলক্ষ্যা নদীর মহনায় ধলেরশ^রী পূর্বপাশের নদীতে মা ইলিশ সংরক্ষনের অভিযান চালায়। অভিযানকালে নৌ পুলিশ উল্লেখিত নদী থেকে ২৫ হাজার বর্গমিটার নিষিদ্ধ কারেন্টজাল ও ১টি কাঠের তৈরি মাছ ধরার ট্রলারসহ সাইফুল ইসলাম, নাজির হোসেন ও শাহ আলী নামে তিন জেলেকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় নৌ পুলিশ আটককৃত জেলেদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা রুজু করে মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করেছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও