যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে আহত, দুই শাশুড়ি গ্রেপ্তার

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩০ এএম, ৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে আহত, দুই শাশুড়ি গ্রেপ্তার

ফতুল্লায় তিন লাখ টাকা যৌতুকের দাবীতে স্ত্রী রিতা আক্তারকে (২৫) পিটিয়ে ও ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে স্বামী ও পরিবারের অন্য সদস্যদের বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার ৬ অক্টোবর ভোরে পুলিশ নির্যাতিত গৃহবধূর শাশুড়ি তাহমিনা ইসলাম সেলি (৫৫) ও খালা শাশুড়ি সুব্রাকে (৪০) গ্রেফতার করেছে।

এর আগে নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে স্বামী রাফসান সাদ (৩০), শাশুড়ি তাহমিনা ইসলাম সেলি ও খালা শাশুড়ি সুব্রাকে অভিযুক্ত করে যৌতুকের দাবীতে তাকে মারধর করার অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

সদর উপজেলার ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের ভূইগড় এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিত গৃহবধূ রিতা আক্তার মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার পাঁচ গাও গ্রামের আব্দুল গফুর মোল্লার মেয়ে।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৫ সালের ২৯ এপ্রিল পারিবারিক সম্মতিক্রমে ফতুল্লা থানার ভূইগড় সরদারবাড়ীর মো. তোফায়েল আহম্মেদ লিটনের ছেলে রাফসান সাদের সাথে বাদীর বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা স্বর্ণালংকার সহ প্রায় আড়াই লক্ষাধিক টাকার আসবাবপত্র প্রদান করা হয়। তাদের সংসারে সাবাব (৬) ও আব্দুল্লা (১) নামক দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলো স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজন। তাদের দাবীর পরিপ্রেক্ষিতে এবং নিজের সুখের কথা চিন্তা করে বাদী তার পিত্রালয় হতে ১ লাখ ৫০ হাজার টাকা এনে দেয়। পরবর্তীতে আরো তিন লক্ষাধিক টাকা বাবার বাড়ি থেকে নিয়ে আসার জন্য বাদীকে চাপ প্রয়োগ করে।বাদী তাদের দাবীকৃত টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করলে সোমবার (৪ অক্টোবর) রাত সাড়ে দশটার দিকে বাদীর স্বামী বাদীকে বেদম প্রহার সহ হাতে থাকা ছুরি দিয়ে চোখের উপরি ভাগে আঘাত করে। এ সময় গ্রেফতারকৃতরা বাদীকে গালমন্দ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক তরিকুল জানান, মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে শাশুড়ি তাহমিনা ইসলাম সেলি ও খালা শাশুড়ি সুব্রাকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আসামীকে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও