চাঁদনী হাউজিংয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৬ এএম, ৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

চাঁদনী হাউজিংয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের চাঁদনী হাউজিং এলাকায় তিতাস গ্যাসের বকেয়া পরিশোধ ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি। বুধবার ৬ অক্টোবর পঞ্চবটির চাঁদনী হাউজিংয়ে এ অভিযান পরিচালনা করতে দেখা যায়। এসময় আনুমানিক ৩২ টি আবাসিক ও ১টি বাণিজ্যিক ডাইং এর অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

অবৈধ সংযোগ বিচ্ছিন্নের ব্যাপারে তিতাস গ্যাস নারায়ণগঞ্জের ফতুল্লা জোনের ব্যবস্থাপক প্রকৌশলী আতিকুল ইসলাম জানান, আমরা বুধবার ৩২টি সংযোগ বিচ্ছিন্ন করেছি। যার মধ্যে ২২টি অবৈধ আবাসিক সংযোগ ছিল। যেগুলোর আমরা মালিকানার কোন তথ্য পাইনি। কেউ মালিকানা দাবিও করেনি। এর মধ্যে ৩টি আবাসিক সংযোগ বকেয়া বিলের কারণে এবং ৭টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে যারা বৈধ হলেও তারা চুলা বেশী ব্যবহার করছিল। এছাড়া ১টি অবৈধ ডাইং এর সংযোগ বিচ্ছিন্ন করেছি। ওই অবৈধ ডাইংয়ের নাম আমরা জানতে পারিনি কারণ অভিযানকালে কারখানাটি তালাবদ্ধ ছিল। তবে ওই ডাইংয়ের সংযোগ আমরা গোড়া থেকে বিচ্ছিন্ন করেছি। তিনি আরো জানান, অবৈধ সংযোগধারীদের আমরা শনাক্ত করার চেষ্টা করছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অবৈধ সংযোগ বিচ্ছিন্নে আমরা নিয়মিত এ অভিযান পরিচালনা করবো যাতে কোন অবৈধ সংযোগ না থাকে। আমাদের এই অভিযান নিয়মিত চলতে থাকবে।

অভিযান পরিচালনা করার সময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাস নারায়ণগঞ্জ জোনের উপমহা ব্যবস্থাপক গোলাম ফারুক, নারায়ণগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী শাকির আহমেদ, ফতুল্লা জোনের ব্যবস্থাপক প্রকৌশলী আতিকুল ইসলাম, সিনিয়র হিসাব সহকারী সৈয়দ মাসুদুল করিমসহ তিতাসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও