রূপগঞ্জে নির্মাণ শ্রমিকের মৃত্যু

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৩ পিএম, ৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

রূপগঞ্জে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এওয়ান পোলার নামে পোশাক কারখানার নির্মাণাধীন ভবন থেকে পড়ে আলম (২৪) নামে নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। ৭ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে ভুলতা ফাঁড়ির উপ পরিদর্শক হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বুধবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এওয়ান পোলার পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। মৃত আলম নীলফামারী জেলার জলডাঙ্গা উপজেলার শিমুলবাড়ী চেনমারী এলাকার আতিয়ার রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও কারখানার শ্রমিকরা জানান, এওয়ান পোলার পোশাক কারখানার ভেতরে একটি ভবনের নির্মাণ কাজ চলছিল। বুধবার আলম ভবনটির দ্বিতীয়তলায় নির্মাণ কাজ করছিল। এসময় হঠাৎ করে দিত্বীয়তলা থেকে আলম নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় কারখানার অন্যান্য শ্রমিকরা তাকে মূমূর্ষ অবস্থায় স্থানীয় ডিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক হুমায়ন কবির জানান, এওয়ান পোলার নামে একটি পোশাক কারখানায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। কারখানা কর্তৃপক্ষ পুলিশ পৌছাঁনোর আগেই পরিবারের কাছে লাশ হস্তান্তর করে দিয়েছে। বুধবার রাত বেশি হয়ে যাওয়ায় ঘটনা তদন্ত করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার বিকেলে গিয়ে ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও