মতির সঙ্গে সরলেন মেম্বার প্রার্থী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৫ পিএম, ১৬ অক্টোবর ২০২১ শনিবার

মতির সঙ্গে সরলেন মেম্বার প্রার্থী

আসন্ন ইউনিয়ন পরিষদ নিবাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রাথী মতিউর রহমান মতির পর এবার তারই অনুগামী ৯নং ওয়াডের মেম্বার প্রাথী ইকবাল হোসেন নিবাচন থেকে সরে দাঁড়ালেন। ইকবাল হোসেন বর্তমান মেম্বার এবং চেয়ারম্যান মতির বিশ^স্ত লোক হিসাবে পরিচিত। মতির নির্বাচন থেকে সরে দাঁড়ানোর যাওয়ার সংবাদে ইকবাল হোসেন শাহিন রাজুকে সমর্থন দিয়ে তার পক্ষে ভোট চাইলেন ইকবাল হোসেন।

শুক্রবার (১৬ অক্টোবর) আলীরটেক ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মুক্তারকান্দি এলাকায় পঞ্চায়েতের একটি আলোচনা সভায় ইকবাল হোসেন শাহিনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এদিকে মুক্তারকান্দি গ্রামের কয়েকজনের সাথে আলোচনা করে জানা গেছে, ইকবাল হোসেন ৯নং ওয়াডের মেম্বার হলেও সে ছিল চেয়ারম্যান মতির ঘনিষ্ট সহচর। মতির সব ধরনের গোপন বিষয় ইকবাল জানতো। বিশেষ করে ইকবাল চেয়ারম্যান মতির লোক হওয়ার সুবাধে গত ৫বছর এলাকায় প্রভাব বিস্তার করতো।

শাহিন রাজু বলেন, ইকবাল ভাই ভাল মানুষ। সে বর্তমানে মেম্বার। তিনি এবার পঞ্চায়েতকে সম্মান দিয়ে আমাকে সমর্থন দিয়েছেন। আমি মেম্বার নির্বাচিত হলে ইকবালকে সাথে নিয়ে বিগত আমলের মত এলাকার উন্নয়ন করবো ইনশায়াল্লাহ।

তিনি আরও বলেন, আসলে মতিউর রহমানের সাথে তাল মিলিয়ে ইকবাল ভাই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে এটা বলা ঠিক হবে না। আমাদের গ্রাম হলো পঞ্চায়েত পন্থায় চলে। নির্বাচন নিয়ে পঞ্চায়েতের নেতৃবৃন্দরা আলোচনা বসার পর ইকবাল আমাকে সমর্থন করে নির্বাচন না করার ঘোষণা দেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও