পদ নিয়ে নৌকার বিরোধীতা করা যাবে না

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৫ পিএম, ১৮ অক্টোবর ২০২১ সোমবার

পদ নিয়ে নৌকার বিরোধীতা করা যাবে না

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের বাইরে গিয়ে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদেরকে দলথেকে বহিস্কার করা হবে হুঁশিয়ারি দিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই বলেছেন, দলীয় পদপদবী নিয়ে নৌকার বিরোধীতা করা যাবে না। যারা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকার প্রার্থী বিরোধীতা করছেন তাদেরকে দল থেতে বহিস্কার করা হবে। দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। সুতারাং যারা বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা এখন সময় আছে মনোনয়ন প্রত্যাহার করে নেন।

সোমবার ( ১৮ অক্টোবর ) বিকেল বন্দরের কেওঢালা এলাকায় মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এমএ সালামের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময়ে শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে কেক কেটে শেখ রাসেল দিবস পালন করা হয়।

মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এমএ সালামের সভাপতিত্বে এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা পরিষদের সদস্য গাজী আশরাফুল ইসলাম আলীনূর, ধামগড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল আলী ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা মো. কাহ জাহান, শফি উদ্দিন শফু, জেলা শেখ রাসেল শিশু- কিশোর পরিষদেও সভাপতি ওবাদুল্লাহ, বন্দরের সভাপতি হাসান পারভেজ প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও