অভাব সইতে না পেরে কৃষকের আত্মহত্যা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১২ পিএম, ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার

অভাব সইতে না পেরে কৃষকের আত্মহত্যা

বন্দরে সংসারে অভাবের তাড়নায় সইতে না পেরে শাহ আলী (৪৮) নামে কৃষক বিষপানে আত্মহত্যা করেছে। গত ১৯ অক্টোবর সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় আত্মহত্যাকারি কৃষকের ছেলে সিফাত হোসেন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। আত্মহত্যাকারি গৃহকর্তা শাহ আলী বন্দর উপজেলার বাজুরবাগ এলাকার মৃত আয়াত আলী মিয়ার ছেলে বলে জানা গেছে।

বাদী সিফাত হোসেন গনমাধ্যমকে জানান, কাজকর্ম না থাকায় ও সাংসারিক অভাবের তাড়নার কারনে প্রায় সময় আমার বাবা হাতাশাগ্রস্ত হয়ে থাকত। এর ধারাবাহিকতায় গত ১৮ অক্টোবর সোমবার রাত ১০টায় আমার পিতা শাহ আলী মিয়া অজ্ঞাত স্থান থেকে বিষ সেবন করে ঘরে আসে। পরে সে বমি করতে থাকলে আমার দ্রুত তার কাছে এগিয়ে আছি। পরে আমার পিতার মুখ থেকে বিষের গন্ধ পেয়ে তাকে দ্রুত সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ১৯ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় কর্তব্যরত চিকিৎসক আমার পিতাকে মৃত ঘোষণা করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও