ট্রাক চাপায় নিহত

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪২ পিএম, ২১ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার

ট্রাক চাপায় নিহত

নারায়ণগঞ্জের বন্দরে একটি ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী ফারিহা টেক্সটাইল নামের গার্মেন্টের ষ্টোরকিপার কামরুজ্জামান কনক (৪২) নিহত হয়েছে।

২০ অক্টোবর বুধবার সকালে বন্দর থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্ধ বাসস্ট্যান্ডের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত দুর্ঘটনা কবলিত স্থানে এসে লাশ উদ্ধারসহ ঘাতক ট্রাকটি আটক করে। এ ঘটনায় নিহতের বড় ভাই কামরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত নামা ট্রাক চালককে আসামী করে বন্দর থানায় সড়ক দুর্ঘটনা আইনে এ মামলা দায়ের করেন। নিহত মটর সাইকেল আরোহী কামরুজ্জামান কনক সোনারগাঁ উপজেলার গোয়ালদী এলাকার মৃত আব্দুল হামিদ মিয়ার ছেলে বলে জানা গেছে।

মামলার বাদী কামরুল ইসলাম গণমাধ্যমকে জানান, আমার ছোট ভাই কামরুজ্জামান কনক ফারিহা টেক্সটাইল কোম্পানীতে স্টোরকিপার হিসেবে কর্মরত ছিল। প্রতিদিনের ন্যায় গত ২০ অক্টোবর বুধবার সকালে তার ব্যবহৃত মটর সাইকেলটি (ঢাকা মেট্রো ল ৩৬-৭৪৮৬) নিয়ে বাড়ি থেকে তার কর্মস্থলে রওনা হয়। পরে সকাল সাড়ে ৭টার দিকে তার মটর সাইকেলটি লাঙ্গলবন্ধ বাসস্ট্যান্ডের সামনে আসলে ওই সময় বেপরোয়া গতীতে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ২০-২৮৫৫) মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আমার ছোট ভাই কামরুজ্জামান কনকের মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।

এ ব্যাপারে আমি বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছি। দুর্ঘটনার পর থেকে ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও