ভাসমানদের সেহেরী জেলা পুলিশ প্রশাসনের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৯ পিএম, ২৪ এপ্রিল ২০২১ শনিবার

ভাসমানদের সেহেরী জেলা পুলিশ প্রশাসনের

পবিত্র মাহে রমজানের শুরু থেকেই নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের পক্ষ থেকে ভাসমান, অসহায়, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের মাঝে সেহেরি বিতরণ করা হচ্ছে। জেলা প্রশাসকের এই কার্যক্রম অব্যাহত রাখতে সেহেরি নিয়ে মানুষের দারস্থ হয়েছেন সদর উপজেলার নবাগত ইউএনও আরিফা জহুরা।

শুক্রবার (২৩ এপ্রিল) দিনগত রাতে এই সেহেরি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

অপরদিকে শুক্রবার (২৩ এপ্রিল) দিনগত রাতে শহর ও শহরতলীর বিভিন্ন স্থানে ভাসমানদের মধ্যে সেহেরী বিতরণ করেন পুলিশ প্রশাসন। মানুষের নিরাপত্তা নিশ্চিতে রাত ভর টহল দেওয়ার পাশাপাশি ভাসমানদের মধ্যে তারা রান্না করা খাবার বিতরণ করেন।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের অ্যাডমিন কামরুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশ রাতে মানুষের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি, রাস্তায় ভাসমান মানুষগুলোর হাতে খাবার তুলে দেয়া হচ্ছে। পুলিশ যেমন মানুষের নিরাপত্তায় কাজ করবে। সাথে সাথে মানবতায় শরিক হওয়া কাজের আরেকটি অংশ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, এটা অত্যন্ত সামান্য কাজ। একদিকে যেমন টহলের কাজ চলছে আরেকদিকে মানবিক কাজ আমাদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমরা সবাই এভাবে দু:স্থ মানুষের পাশে দাঁড়ালে রমজান মাসে দোয়া পাওয়া যাবে। আর ‘পুলিশ ই জনতা, জনতা পুলিশ’ এ স্লোগানের মধ্যেই তো জনগণের সেবার কথা রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও