অসহায় পরিবারের কান্না থামালেন লিপি ওসমান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৫ পিএম, ১২ জুলাই ২০২১ সোমবার

অসহায় পরিবারের কান্না থামালেন লিপি ওসমান

জন্মের পর মাত্র দেড় বছর বয়সে হার্টের ছিদ্র ধরা পড়ে আহনাফ রিয়ানের। ডাক্তারের পরামর্শ অনুযায়ী এক মাসের মধ্যে ৪ বছর বয়সের এই শিশুটির অপারেশন করাতে হবে। এদিকে তার বাবা মোহাম্মদ আলাউদ্দিনের দেড় মাস আগে পায়ুপথে টিউমার হওয়ার পর ক্যান্সার ধরা পড়েছে। করোনার প্রভাবে ৬ মাস আগে চাকরি হারিয়েছেন তিনি। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি আলাউদ্দিনের চাকরি না থাকায় চিকিৎসা ও সংসার চালানোর জন্য অর্থের যোগান কিভাবে করবেন, এ নিয়ে বেশ চিন্তিত স্ত্রী রোজিনা আক্তারের। এ নিয়ে গত ৬ জুলাই ‘বাবার ক্যান্সার ছেলের হার্টের ছিদ্র’ অনলাইন পোর্টাল নিউজ নারায়ণগঞ্জে একটি সংবাদ আপলোড হয়। এছাড়া এ সংক্রান্ত ভিডিও প্রচার হয়।

সেগুলোতে দৃষ্টি পড়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান পত্মী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান লিপি ওসমানের।

সোমবার (১২ জুলাই) রাতে রোজিনার স্বামীর চিকিৎসার জন্য ১ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন লিপি ওসমান। এসময় তিনি রোজিনার স্বামী ও সন্তানের সুস্থতা কামনা করেন।

লিপি ওসমান বলেন, তাদের মতো অসহায়দের পাশে সমাজের মানুষের এগিয়ে আসা দরকার। আমি সবাইকে আহ্বান জানাবো এরকম অসহায়দের পাশে দাঁড়াতে।

শিশুটির মা রোজিনা আক্তার বলেন, লিপি আপা আমার স্বামীর চিকিৎসার জন্য টাকা দিয়েছেন। আমি আল্লাহর কাছে দোয়া করি তিনি ও তার পরিবারকে আল্লাহ ভালো রাখুক।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও