অসহায়দের ফাইজুলের ত্রাণ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৭ পিএম, ১৪ জুলাই ২০২১ বুধবার

অসহায়দের ফাইজুলের ত্রাণ বিতরণ

‘মানুষ মা‌নুষের জন্য’ শ্লোগানে নারায়ণগঞ্জ-৪ আস‌নের সংসদ সদস্য শামীম ওসমা‌নের নি‌র্দে‌শে ক‌রোনায় অসহায় মানু‌ষের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার (১৪ জুলাই) বাদ আসর ফতুল্লা ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডে ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামের উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফতুল্লা থানা যুবলী‌গের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম ব‌লেন, নারায়ণগঞ্জ-৪ আস‌নের সংসদ সদস্য শামীম ওসমা‌নের নি‌র্দে‌শে ক‌রোনায় অসহায়ত্ব বরণ করা মা‌নুষের মাঝে আমার ক্ষুদ্র প্র‌চেষ্টায় এ খাদ্য সামগ্রী বিতরণ ক‌রে‌ছি।

তিনি বলেন, এলাকায় বিত্তবানদের আমি অনুরোধ করছি এই অসহায় মানুষের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সংসদ সদস্য শামীম ওসমা‌নের নির্দে‌শে আমরা জনগনের পাশে আছি এবং সবসময় সহযোগিতা হাত বাড়িয়ে দেব। আ‌মি সক‌লের প্র‌তি অনু‌রোধ কর‌বো আপনারা ঘ‌রে থাকুন, নিরাপ‌দে থাকুন, সামা‌জিক দূরত্ব বজায় রেখে মাক্স পরুন।

এসময় উপ‌স্থিত‌ ছি‌লেন,৭নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারন সম্পাদক শাহআলম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান, ৮নং ওয়ার্ড আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন ভূইয়া সালাম, ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক হান্নান, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি কাজী সাগর সাধারণ সম্পাদক রাকিবুর ইসলাম বাবু, নুরূল হক, পাপ্পু প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও