সাংবাদিক নাদিমের পরিবারের পাশে গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্ট

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪১ পিএম, ১৪ আগস্ট ২০২১ শনিবার

সাংবাদিক নাদিমের পরিবারের পাশে গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্ট

দৈনিক সময়ের নারায়ণগঞ্জে সংবাদ প্রকাশের পরে ফতুল্লার তল্লায় মসজিদে বিস্ফোরণে নিহত ফটো সাংবাদিক নাদিমের পরিবারকে আর্থিক সহযোগিতা করেছে গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্ট। শনিবার রাতে নিহত নাদিমের পরিবারের হাতে সেই আর্থিক সহযোগিতা তুলে দেওয়া হয়।

জানা গেছে, গত ১৪ আগষ্ট দৈনিক সময়ের নারায়ণগঞ্জে ‘সাংবাদিক বিয়োগে অসহায় পরিবারের কান্না’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সেই সংবাদ দৃষ্টিগোচর হলে গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে নিহত নাদিমের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। এছাড়াও ভবিষ্যতেও সাংবাদিক পরিবারের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্ট কর্তৃপক্ষ। এখানে উল্লেখ্য গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্ট বিগত দিনেও সাধারণ মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

প্রসঙ্গত ফটো সাংবাদিক নাদিম গত বছরের ৪ সেপ্টেম্বর তল্লায় মসজিদ বিষ্ফোরণের ঘটনা অগ্নিদগ্ধ হয়ে পরের দিন চিকিৎসারত অবস্থায় মৃতুবরণ করেন। সাংবাদিক নাদিমের স্ত্রী লিমা জানান, ‘সাংবাদিক নাদিম অন্য কোন পেশায় জড়িত ছিলনা। যেকারণ সাংবাদিকতা ছাড়া অন্য কোন উৎস থেকে উপার্জন নেই। তার মৃত্যুর পরে সরকারীভাবে ৫ লাখ টাকা পেয়েছে। এছাড়া বিভিন্ন লোকজনের মাধ্যমে আরো ২ লাখ পেয়েছি। এই ৭ লাখ টাকা ডিপোজিট করে রেখেছি। এর থেকে প্রতি মাসে যে টাকা আসে তা দিয়ে কোন রকমে সংসার চালাই। আর এই ঘটনার পর ৫ বছরের জন্য বাড়ি ভাড়া মওকুফ করে দিয়েছে বাড়িওয়ালা। এজন্য বাড়ি ভাড়া নিয়ে আপাতত চিন্তা নেই। তিনি আরো জানান, ‘ছেলেকে নিয়ে অসহায় হয়ে পড়ি যখন আমার ভাসুরের পরিবারের লোকজনের সাথে বিরোধ তৈরি হয়। এখন আত্মীয় স্বজন বলতে কেউ মুরব্বি নেই। তবে বাড়ির বাড়িওয়ালা, কাউন্সিলর শকু ভাই সহ বেশ কয়েকজন আমাদের পাশে রয়েছে। এতে অনেকটা ভরসা পাচ্ছি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও