মহানগর ছাত্রদলের ৬ ইউনিট কমিটিতে যারা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

মহানগর ছাত্রদলের ৬ ইউনিট কমিটিতে যারা

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ৬টি ইউনিট কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সেক্রেটারী ইকবাল হোসেন শ্যামল ওই ৬টি কমিটির অনুমোদন দেন।

নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজে ২১ সদস্যের কমিটিতে আহবায়ক মো. রাসেল ও সদস্য সচিব ওসমান হারুনী প্রিতম। কমিটিতে আহবায়ক করা হয়েছে মোঃ রাসেলকে, সদস্য সচিব করা হয়েছে ওসমান হারুনী প্রীতমকে। কমিটির বাকিরা হলেন- যুগ্ম আহ্বায়ক মোঃ তুহিনুর রহমান, মোঃ রিয়াজ রায়হান বাপ্পী, মোঃ মহিউদ্দিন শাহ, মোঃ সাইফুল ইসলাম নিসাদ, মোঃ আনোয়ারুল ইসলাম (নাঈম), মোঃ শফিউল আলম (রাকিব), কাজী তারেক আহমেদ (লিমন), রোহান প্রধান, মোঃ শরিফুল ইসলাম, আসাদুজ্জামান, মোঃ যুবরাজ। সদস্য- মোঃ জাহিদুল ইসলাম, মোঃ আবির, মোঃ শাহারিয়ার তানবিন, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ ইসলাম হোসাইন, মোঃ সুবহান ইবনে শিশির, মোঃ শামীম, মোঃ আল আমিন।

সরকারী তোলারাম কলেজে ২১ সদস্যের কমিটিতে আহবায়ক আতা-ই-রাব্বী ও সদস্য সচিব আজিজুল ইসলাম রাজীব। কমিটির বাকিরা হলেন যুগ্ম আহ্বায়ক মনির হোসাইন (জিয়া), মোঃ নুরে শামীম (হৃদয়), মো রমজান আলী, আশিকুজ্জামান (অনু), মোঃ কাউৃছার আহমেদ, মোঃ আবদুল্লাহ আল মামুন, মো জোবায়ের বিন আজিজ, মোঃ ফেরাদৌস, মোঃ ফারুক খান (সুজন), শাহাব উদ্দিন ওয়াজিহী (জয়)। সদস্য- ফাহিম হোসাইন, জলি আজাদ, মোঃ পলাশ শিকদার, মোঃ ইসমাইল হোসেন, মোঃ ইামন, মোঃ সাব্বির হোসাইন, মোঃ আহাদ ইসলাম, মহসিন হাওলাদার, মোঃ জাহিদ হাসান।

কদমরসুল কলেজে ১১ সদস্যের কমিটিতে আহবায়ক মেহেদী হাসান খান রাসেল ও সদস্য সচিব হৃদয় হোসেন। কমিটিতে আহবায়ক করা হয়েছে মেহেদী হাসান খান রাসেলকে, সদস্য সচিব করা হয়েছে হৃদয় হোসেনকে। কমিটির বাকিরা হলেন- যুগ্ম আহ্বায়ক মোঃ পাভেল, মোঃ আবদুর রহিম, মোঃ সোহান, আরিফুল ইসলাম প্রান্ত, শাকিল খান। সদস্য- মেহেদী হাসান, মোঃ রনি মিয়্,া মো মিয়া, রতন হোসেন।

বন্দর থানা ছাত্রদলের ২১ সদস্যের কমিটিতে আহবায়ক রাহিদ ইসতিয়াক ও সদস্য সচিব আসিফ মকবুল। কমিটিতে আহবায়ক করা হয়েছে মোঃ রাহিন ইশতিয়াককে, সদস্য সচিব করা হয়েছে আসিফ মকবুলকে। কমিটির বাকিরা হলেন- যুগ্ম আহ্বায়ক সাকিব মোঃ রাইয়্না, মোঃ হৃদয় হোসেন, মোঃ আল-আমিন, মোঃ ফারুক মিয়া, আব্দুল্লাহ আল-মামুন, মোঃ নাদিম, সৈকত হাসান, মোঃ জোবায়ের হোসেন (রোমান), ফাহিম ভুইয়া, মোঃ শহিদুল ইসলাম নাইম, সদস্য- ফাইজুল আলম সিজান, মোঃ সাব্বির হোসেন, কাজী শরিফুল ইুসলাম সৈকত, মোঃ সোহান, আমিনুল ইসলাম (রাজন), মোঃ আবদুল গফফার, মোঃ মিয়া, রিফাত মিয়া, মোঃ ফয়সাল।

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের ২১ সদস্যের কমিটিতে আহবায়ক রাকিবুর রহমান সাগর ও সদস্য সচিব মো. রাজু। কমিটিতে আহবায়ক করা হয়েছে রাকিবুর রহমান সাগরকে, সদস্য সচিব করা হয়েছে মোঃ রাজুকে। কমিটির বাকিরা হলেন যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান লিমন, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ শাহরিয়ার খান, মোঃ শাহাদাত হোসেন রনি, মোঃ শাহাদাত হোসেন, মোঃ শাহাদাত হোসেন (মিরাজ), মোঃ আশরাফুৃল ইসলাম চৌধুরি, মোঃ আজিজুর রহমান, মোঃ আবদুর কাদের জিলানী (হিরা), মোঃ মেহেদী হাসান।সদস্য- মোঃ রবিউল্লাহ, মোঃ কাদির, মোঃ আনিসুর রহমান রানা, মোঃ হাবিব, মোঃ মেহেদী হাসান সরকার, হোসাইন মোহাম্মদ জুবায়ের, মোঃ সাদ্দাম, হোসেন (হৃদয়), মোঃ মামুন, মোঃ রাকিবুল হাসান আকাশ।

নারায়ণগঞ্জ সদর থানা ২১ সদস্যের কমিটিতে আহবায়ক কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম ও সদস্য সচিব মোয়াজ্জেম হোসাইন খান। কমিটির বাকিরা হলেন যুগ্ম আহ্বায়ক মোঃ মিজানুর রহমান প্রধান (অন্তুু), সাইফ মোঃ আকাশ, মোঃ ওয়াশিম আকরাম (হৃদয়), মোঃ জহির রায়হান, মো জনি হোসেন আরমান, গোলাম মর্তুজা, মোঃ মিনহাজ উদ্দিন, সাইদুর রহমান ইমন, সদস্য- মোঃ সাজু, মাহমুদুল হাসান ফাহিম, বিল্লাল হোসেন নয়ন, আবদুল কাদির, মোঃ আতাউল্লা রাসেল, মোঃ রাকিব রায়হান, শরীফ, শান্ত, মো আহাদ, মোঃ দুলাল মিয়া, রেদোয়ান খন্দকার, আনন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও