‘একটা একটা নুরু ধর, ধইরা ধইরা জবাই কর’

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৫ পিএম, ১৪ অক্টোবর ২০২০ বুধবার

‘একটা একটা নুরু ধর, ধইরা ধইরা জবাই কর’

‘একটা একটা নুরু ধর, ধইরা ধইরা জবাই কর’। নারায়ণগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিলে এ ধরনের স্লোগান দেওয়া হয়েছে। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ সংশোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ওই আনন্দ মিছিলটি করেছিল ছাত্রলীগ।

১৪ অক্টোবর বুধবার বিকেলে নারায়ণগঞ্জের প্রাণকেন্দ্র চাষাঢ়া বালুর মাঠ থেকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ কর্মী নিয়ে ওই আনন্দ মিছিলটি শুরু হয়।

ওই আনন্দ মিছিলের নেতৃত্বে ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।

আনন্দ মিছিলটি বঙ্গবন্ধু সড়কে স্লোগান দিয়ে মিছিলটি শহরের ২ নং রেল গেইট এলাকায় আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, ‘ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডেরর বিধান এনে একটি আইনের সংশোধনের প্রস্তাব পাস হয়েছে মন্ত্রিসভায় এবং গত মঙ্গলবার মহামান্য রাষ্ট্রপতি অধ্যাদেশ জারি করার সঙ্গে সঙ্গে তা আইনে পরিনত হয়েছে। আমরা কৃতজ্ঞ, আমরা ধন্যবাদ জানাই, আমাদের যে অনুরোধ ছিল প্রাণপ্রিয় জননেত্রীর কাছে, তিনি তা রেখেছেন। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় পরিবারের সঙ্গে মিল রেখে আমরা অর্থাৎ নারায়ণগঞ্জ ছাত্রলীগ অন্তরের অন্তস্তল থেকে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।’


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও