শামীম ওসমান নারায়ণগঞ্জ আওয়ামী লীগের মাইলস্টোন : হেলাল

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০০ পিএম, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার

শামীম ওসমান নারায়ণগঞ্জ আওয়ামী লীগের মাইলস্টোন : হেলাল

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল বলেছেন, শামীম ওসমান নারায়ণগঞ্জ আওয়ামী লীগের মাইলস্টোন। যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ সহ এখানে যারা উপস্থিত আছেন সকলের পিছনে রাজনৈতিক আদর্শের পিতা বা শিক্ষক হিসেবে কাজ করে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

১৬ অক্টোবর শুক্রবার বিকেলে ২নং রেলগেইট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি সহ ওসমান পরিবারের সকল সদস্যের সুস্থ্যতা কামনায় দোয়া ও আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

জাকিরুল আলম হেলাল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান আদর্শ হলে প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান একই আদর্শ। রাজনৈতিক আদর্শের মতপার্থক্য থাকতে পারে। শামীম ওসমানের বাবা, নাসিম ওসমানের বাবা ও নাসিম ওসমানের বাবা একেএম শামসুজ্জোহা। এই একেএম শামসুজ্জোহার ইতিহাস বলতে গেলে বঙ্গবন্ধুর ইতিহাস চলে আসে। বর্তমান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে আসছেন। আর তার নেতৃত্ব নারায়ণগঞ্জের তিন পুরুষ ধরে ধরে রেখেছেন শামসুজ্জোহার সন্তানেরা।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের মাইলস্টোন হিসেবে কাজ করা শামীম ওসমানকে সবসময় সমর্থন যুগিয়ে আসছেন তার স্ত্রী সালমা ওসমান লিপি। আজ তিনি অসুস্থ। শুধু সালমান লিপি না আরও অনেকেই অসুস্থ। সর্বোপরি মুসলিম উম্মাহর জন্য দোয়া কামনা করছি।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: জুয়েল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, এম এ রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন আহমেদ দুলাল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয়, মহানগর মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি ও সাধারণ সম্পাদক মুনিরা সুলতানা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও