খালেদা জিয়ার উপহার নিয়ে পূজা মন্ডপগুলোতে খোরশেদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৫ পিএম, ২৫ অক্টোবর ২০২০ রবিবার

খালেদা জিয়ার উপহার নিয়ে পূজা মন্ডপগুলোতে খোরশেদ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে মহানগরীর অর্ধশতাধিক পূজা মন্ডপে তিন দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরনের শেষ দিনে ২৫ অক্টোবর রবিবার সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন পূজা মন্ডপ এর খাদ্য সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

সকালে সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকার জেলেপাড়া ও উত্তর জেলেপাড়া পূজামন্ডপে বিতরণের মধ্য দিয়ে দিনব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এরপর একে একে চিত্তরঞ্জন পূজা মন্ডপ, হরিজন পূজা মন্ডপ ও ডাকেশ্বরী পূজা মন্ডপে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়।

কাউন্সিলর খোরশেদ উপস্থিত পূজারী ও দর্শনার্থীদের উদ্দেশ্যে দেয়া শুভেচ্ছা বক্তব্যে বলেন, নেত্রী বেগম খালেদা জিয়া আপনাদের সুখে দুঃখে শরিক হওয়ার জন্য আমাদের এখানে পাঠিয়েছে। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে সামান্য উপহার দিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। দয়া করে আপনারা এই উপহার গ্রহণ করে আমাদের কৃতার্থ করবেন।

তিনি অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি ও দেশের গণতন্ত্রের মুক্তি দাবি জানান এবং খালেদা জিয়ার সুস্বাস্থ্যের জন্য সকলের আশীর্বাদ প্রার্থনা করেন।

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ আরো বলেন, আমাদের সামর্থ্য কম, কিন্তু ইচ্ছা করে অনেক। তারপরেও আমরা বন্দর, সিদ্ধিরগঞ্জ এবং নারায়ণগঞ্জ তিন থানা মিলে বিভিন্ন মন্ডপে ২ হাজার পরিবারের মাঝে সহযোগিতা করার চেষ্টা করছি।

উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সহ-সভাপতি রানা মজিব, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, বিএনপি নেতা লিয়াকত হোসেন লিকু,বিএনপি নেতা জয়নাল আবদীন, বিএনপি নেত্রী শেফালী ঘোষ, যুবদল নেতা সাইফুদ্দিন মাহমুদ, আক্তার হোসেন,মোহাম্মদ ইব্রাহিম, মনজুর হোসেন, আলমগীর হোসেন, মোহাম্মদ আজিজ, আসাদ,মোফাজ্জল হোসেন, বাহারুল ইসলাম মাজহারুল ইসলাম প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও