আইনজীবীদের প্ল্যাটফর্ম মুক্তির সনদ হিসেবে কাজ করবে : তৈমূর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫১ পিএম, ২৮ অক্টোবর ২০২০ বুধবার

আইনজীবীদের প্ল্যাটফর্ম মুক্তির সনদ হিসেবে কাজ করবে : তৈমূর

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমরা আইনজীবী। আমরা দেশের সার্বিক অবস্থা বুঝি। বর্তমান অবস্থায় মধ্যে বিএনপিকে ঘুরে দাঁড়াতে হবে। বিএনপিকে ঘুরে দাঁড়ানোর অন্যতম প্ল্যাটফর্ম হচ্ছে আইনজীবীরা। আমাদের এই প্ল্যাটফর্ম মুক্তির সনদ হিসেবে কাজ করবে।

২৮ অক্টোবর জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মানিকগঞ্জ জেলার সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী ফোরামের যুগ্ম আহবায়ক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আইনজীদের প্ল্যাটফর্ম বেগম খালেদা জিয়ার মুক্তি দাবীর প্ল্যাটফর্ম, তারেক রহমানের মুক্তি দাবীর এই প্লাটফর্ম এবং প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের গড়া এই প্লাটফর্ম। আমাদেরকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৩ অক্টোবর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। জ্যেষ্ঠ আইনজীবী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেনকে আহ্বায়ক এবং সাবেক ছাত্রনেতা ও আইনজীবী ফজলুর রহমানকে সদস্য সচিব করে ১৭৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। আর এই আহ্বায়ক কমিটির ২য় সদস্য হিসেবে রয়েছেন নারায়ণগঞ্জের হেভিওয়েট আইনজীবী নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। সেই সাথে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে ঢাকা বিভাগের অন্তুর্ভুক্ত আইনজীবী ফোরামের কমিটি সমন্বয়কারী হিসেবে মনোনীত করা হয়েছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও