ডালিয়াকে সমর্থন দেয়নি বাহাউল (ভিডিও)

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৭ পিএম, ১৬ নভেম্বর ২০২০ সোমবার

ডালিয়াকে সমর্থন দেয়নি বাহাউল (ভিডিও)

আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচন জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার পত্মী ডালিয়া লিয়াকত নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে পোস্টারে সাবেক এমপি বাহাউলের ছবি ব্যবহার করেছেন। সেই সাথে তার সমর্থনপূর্ণ উদ্ধৃতিও দিয়েছেন। তবে সাবেক এমপি বাহাউল এই সমর্থনের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি কোন প্রার্থীকে সমর্থন দেননি এবং ভবিষ্যতে দিবেনা বলেও জানিয়ে দিয়েছেন।

সম্প্রতি সাবেক সংসদ সদস্য ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম বাহাউল হক এ কথা জানান।

সাবেক সাংসদ আ ন ম বাহাউল হক বলেন, নির্বাচন একটা যুদ্ধ নির্বাচন একটা কৌশল। এই নির্বাচনে কৌশলে কেউ যদি দুই পা হাটলে তার ভোট বাড়ে। সে চাইবে আমার অজান্তে হেঁটে যেতে। কেউ যদি মনে করে আমার এই বিচ্ছির চেহারার একটা ছবি কারো সাথে সাইটা দিলে তার ভোট বাড়বে, সে ভাবতে পারে। এখানে আমার করার কি আছে।

তিনি আরো বলেন, আমি নিরপেক্ষ আছি নিরপেক্ষ থাকবো। কারো পক্ষে নির্বাচনে সমর্থন দেই না। কারো পক্ষে নির্বাচন করিও না। আশা করি ইনশাল্লাহ করবোও না। আর আমাকে নিয়ে বিতর্ক করার কোন সুযোগ নেই। আমি দুই কথা বলছি তা করি নাই এরকম নজির নাই। এই মর্যাদা আমার জন্য অনেক বড় মর্যাদা। আমি এই মর্যাদা নিয়ে মরতে চাই। আমি মুনাফেক হয়ে মরতে চাইনা। সম্মানের সাথে বেঁচে থাকতে চাই সম্মান নিয়ে মরতে চাই।

ছবি ব্যবহার প্রসঙ্গে বলেন, পৌরসভা নির্বাচনে আমি এর অভিভাবক আমি এর প্রতিষ্ঠাতা। যে বা যারা আমার গোষ্ঠীভুক্ত করে যেমন কেউ আমার ছবি ছাপিয়েছে। আমাদের দেখানোর আগে পোস্ট করে দিয়েছে। অনেকে বলছে প্রতিবাদ করতে। আমি বলছি প্রতিবাদ থাকুক আরো যারা প্রার্থী আছে তারা যদি মনে করে তাদের উপকার হবে তারাও ছাপাইয়া দিক। আমাকে যদি সম্মানিত মনে হয়, আমার কারণে যদি ভোট বৃদ্ধি হয় তাহলে একজনে ছাপাইছে দুইজনের আপত্তি কোথায়। আমি দ্বিধাহীনভাবে বলতে চাই, তার স্বার্থের জন্য আমাকে সম্মানিত করছে। আমাকে লজ্জিত করে নাই। আমার ছবি যদি কারো কাছে মূল্যবান মনে হয় তাকে বাধা দেওয়া কেন। বরং তাকে উন্মুক্ত করে দেও। আরো কেউ ছবিটা ছপিয়ে দিক।

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার পত্মী ডালিয়া লিয়াকত আসন্ন পৌরসভা নির্বাচনের প্রার্থী হওয়ার লক্ষ্যে বেশ জোরেশোরে মাঠে নেমে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। এর ধারাবাহিকতায় ডালিয়া লিয়াকতের একটি পোষ্টার সর্বত্র ছড়িয়ে পড়েছে। সেই পোস্টারে সাবেক সাংসদ বাহাউল সহ আরো বেশ কয়েকজনের ছবি দিয়ে পোষ্টারটি ছাপানো হয়েছে। সেই পোষ্টারে সাবেক সাংসদের সমর্থনপূর্ণ একটি উদ্ধৃতিতে বলেছেন, ‘আমি ২০০০ সালে তৎকালীন আমিনপুর ইউনিয়ন পরিষদকে সোনারগাঁও পৌরসভায় প্রতিষ্ঠা করি। সেই ধারাবাহিকতায় ২০২০ সালে পৌরসভা নির্বাচনে আমার প্রিয় ছোট বোন ডালিয়া লিয়াকত কে বিজয়ী করে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করার ও একটি মডেল পৌরসভা গড়ার সুযোগ দিন।’ তবে প্রকৃত অর্থে তিনি কোন নির্বাচনে কাউকে সমর্থন দেন নাই আগামীতেও দিবেনা বলে জানিয়েছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও