নিজ আসনেই এমপি খোকাকে অবাঞ্ছিত ঘোষণা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪৭ পিএম, ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

নিজ আসনেই এমপি খোকাকে অবাঞ্ছিত ঘোষণা

নারায়ণগঞ্জের সোনারগাঁও আসনের জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকাকে তাঁরই আসনে অবাঞ্ছিত ঘোষণা করে প্রতিহতের দৃঢ়তা ব্যক্ত করেছেন সেখানকার আওয়ামী লীগের নেতারা। তাদের সঙ্গে সুর মিলিয়ে এ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার ভবিষ্যতে খোকার এসব কর্মকান্ডের সমুচিত জবাব দেওয়ার ঘোষণা দেন।

১৯ নভেম্বর বৃহস্পতিবার সকালে সোনারগাঁও জি আর ইনস্টিটিউশন স্কুল অ্যান্ড কলেজের সামনে এ মানববন্ধন থেকে এসব ঘোষণা আসে। সোনারগাঁ পৌর আওয়ামীলীগের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসুচী পালিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার।

সোনারগাঁ পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়্যবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরফি মাসুদ বাবু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, পৌরসভা আওয়ামীলীগের নেতা মাইনুদ্দিন আহমেদসহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় জাতীয় পার্টি থেকে লিয়াকত হোসেন খোকা এমপি নির্বাচিত হয়ে বিএনপির জ¦ালাও পোড়াও মামলার আসামীদের একের পর জাতীয় পার্টিতে যোগদান করিয়ে সোনারগাঁয়ে পুনর্বাসন করছেন। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে। বিএনপি ও জামায়াতের লোকদের জোর করে জাতীয়পার্টিকে নিয়ে মনে করছেন সোনারগাঁয়ে জাতীয় পার্টি শক্তিশালী হয়ে গেছে এটা আপনার ভুল ধারণা। আপনাকে এমপি বানাতে সোনারগাঁ উপজেলা আমওয়ামীলীগের নেতাকর্মীরা যেভাবে কাজ করেছে আপনি তা ভুলে গেছেন। আপনি আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন করছেন। এখন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর কোন প্রকার নির্যাতন ও শেখ হাসিনার উন্নয়নে বাধা সৃষ্টি করবেন না। তা হলে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা আর বসে থাকবেনা, তারা আপনাকে দাঁতভাঙা জবাব দিবে।

গত ১৭ নভেম্বর দুপুরে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার নির্দেশে সোনারগাঁও জি আর ইনিস্টিটিউশনের মূল গেইটের সামনে থাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের নাম ফলক ভেঙে ফেলার অভিযোগ উঠে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও