তারেক রহমানের জন্মবার্ষিকীতে ভোলাব ইউপির দোয়া

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫২ পিএম, ২১ নভেম্বর ২০২০ শনিবার

তারেক রহমানের জন্মবার্ষিকীতে ভোলাব ইউপির দোয়া

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ভোলাব ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২১ নভেম্বর শনিবার সকালে ভোলাব এলাকায় এই দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আওলাদ হোসেন আলো।

দোয়া ও মিলাদ মাহফিল এ বক্তারা তাদের বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। সেই সাথে অচিরেই বর্তমান সরকারের মিথ্যা বানোয়াট মামলার রোষানল থেকে মুক্তি পেয়ে বাংলাদেশকে পুনরায় গনতান্ত্রিক রাষ্ট্র হিসেবে পরিণত করবেন।

পাশাপাশি অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সুসাস্থ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আব্দুল আল মামুনের সঞ্চালনায় এসময় আরও উপস্তিত ছিলেন যুবদল নেতা ইদ্রীস আলী, শরিফউদ্দিন, মামুন সরকার খোরশেদ আলোম, ডালিম মোল্লা, বকুল, সেচ্ছাসেবক দল নেতা নুর মোহাম্মদ হিমেল ভূইয়া, যোবায়ের হোসেন গাফ্ফার মিয়া, আহম্মেদ, ওয়াসিম, খাইরুল, মিঠুন, আওলাদ, ছাত্রদল নেতা ইকবাল, সাব্বির, মাহাবুর, সাদিক, নাঈম, সজিব মিয়া, সুমন, সাদিক, ইব্রাহিম ও পনির সহ প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও