খোকার বিরুদ্ধে মহানগর আওয়ামী লীগের বিশাল মানববন্ধন বিক্ষোভ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৭ পিএম, ২১ নভেম্বর ২০২০ শনিবার

খোকার বিরুদ্ধে মহানগর আওয়ামী লীগের বিশাল মানববন্ধন বিক্ষোভ

জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা কর্তৃক নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনে নামফলক ভেঙ্গে দেয়ার প্রতিবাদে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২১ নভেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়। এর আগে এই মানববন্ধনকে ঘিরে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে চলে প্রস্তুতি।

এরপর পূর্ব নির্ধারিত সময়ের সাথে সাথে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের অধিনে বিভিন্ন ওয়ার্ড থেকে থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে মানববন্ধনে এসে যোগ দেন। এভাবে একের পর এক খন্ড খন্ড মিছিলে মানববন্ধনটি একটি সমাবেশে পরিণত হয়। মানববন্ধনে অংশ নেয়া প্রত্যেকের মুখেই ছিল খোকার বিরুদ্ধে স্লোগান আর ধিক্কার। কেউ কেউ ক্ষমা চাওয়ার কথাও বলেছেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শেখ হায়দার আলী পুতুলের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আরজু রহমান ভূইয়া, আওয়ামী লীগের নির্বাহী পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা আক্তার মালা, জি এম আরাফাত, স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. আতিকুজ্জামান, প্রচার সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন শিলু সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা আওয়ামী লীগের কাঁধে ভর করে এমপি হয়েছে। আর সেই লিয়াকত হোসেন খোকাই এখন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক ভেঙ্গে দেয়। এটা শুধু আনোয়ারের উপড় আঘাত না। সমস্ত আওয়ামী লীগের উপড় আঘাত। শেখ হাসিনার উপড় আঘাত। আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাই। সেই সাথে খোকাকে অনুরোধ করবো আনোয়ারের কাছে ক্ষমা চাওয়ার জন্য।

এছাড়াও মানববন্ধনে যোগ দেন ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মহানগর যুব মহিলা লীগ, হোসিয়ারী শ্রমিক লীগ ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সহ বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও