‘এমপি সাহেব না করার পরেও মামলা দু:খজনক’

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৬ পিএম, ১ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

‘এমপি সাহেব না করার পরেও মামলা দু:খজনক’

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা বলেন, করোনাকালিন সময়ে মানুষের জন্য স্বামীর পকেটের টাকা দিয়ে কাজ করেছি। মানুষের কল্যাণে লাখ লাখ টাকা ব্যয় করেছি। আর সেই আমি নাকি ৫০ হাজার টকা চুরি করেছি। আমার নামে ৫০ হাজার টাকা চুরির মামলা দেয় ছাত্রলীগ। এমপি সাহেব না করার পরেও মামলা হলো খুবই দুঃখজনক এবং হতাশজনক।

ছাত্রলীগ নেতার দায়ের করা মামলায় ১ ডিসেম্বর নারায়ণগঞ্জ আদালতে হাজিরা দিতে এসে তিনি এসব কথা বলেন।

আয়শা আক্তার দিনা বলেন, নারায়ণগঞ্জে যখন রেডজোন ছিল তখন আমার নামে মামলায় হয় এটা ন্যাক্কারজনক ঘটনা। আমাদের উপর হামলা করে আবার আমাদের নামেই ৫০ হাজার টাকা চুরির মামলা দেয়। একটা কাউন্সিলর ৫০ হাজার টাকা চুরি করবে এটা সবাই জানে। আশা করি ন্যায়বিচার পাবো।

প্রসঙ্গত গত ১৮ জুন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফ হাসান অর্ণব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় এই মামলা দায়ের করেছেন। আর এই মামলার কারণে কাউন্সিলর আয়শা আক্তার দিনাকে তার সকল সামাজিক কাজকর্ম ফেলে রেখে পুলিশের ভয়ে পালিয়ে বেড়াতে হয়েছিল।

ছাত্রলীগের সভাপতি আরিফ হাসান অর্ণবের ওই মামলায় ২২ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করা হয় এবং প্রধান আসামী করা হয় কাউন্সিলর আয়শা আক্তার দিনাকে। অন্যান্য আসামীরা হলেন সমসের আলী খান দিপু, সায়েম প্রধান, রাব্বী প্রধান, আমির হেসেন প্রধান, জমির হোসেন প্রধান, শিপন মিয়া, মোঃ স্বাধীন, মোঃ রহমান মিয়া, কাওসার, ইমন, সোয়েব, মোঃ দুলাল মিয়া, জোনাইদ, মোঃ আমান উল্লাহ, আছমা, আজিজ, রফিক, আব্দুল হাই, ফয়সাল, মিঠু ও আব্দুর রহিম।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও