ফের নেতৃত্বে মোহসীন মাহাবুব

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৫ পিএম, ১৩ জানুয়ারি ২০২১ বুধবার

ফের নেতৃত্বে মোহসীন মাহাবুব

আগামী ২৮ জানুয়ায়ী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল চূড়ান্ত করা হয়েছে। সেই সাথে তারা নির্বাচন কমিশনের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে মনোনয়ন ফরম জমাও দিয়েছেন।

১৩ জানুয়ারী বুধবার বিকেলে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালনকারী অ্যাডভোকেট আঃ রহিমের কাছে এই মনোনয়ন ফরম জমা দেন। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মাসুদ উর রউফ ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল সহ অন্যান্য আইনজীবীরা।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এবারের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট বরুণ চন্দ্র দে, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মাহবুবুর রহমান, যুগ্ম সম্পাদক পদে অ্যাডভোকেট রবিউল আমিন রনি, কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে অ্যাডভোকেট আসাদুর রহমান বিপ্লব, সমাজ সেবা সম্পাদক পদে অ্যাডভোকেট ইসরাত জাহান ইনা, আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া প্রতিদ্বন্দ্বীতা করবেন।

এছাড়া কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন অ্যাডভোকেট সিরাজুল হক মিলন, অ্যাডভোকেট শরীফুল ইসলাম, অ্যাডভোকেট কামরুল হাসান, অ্যাডভোকেট আবু তাহের রানা ও অ্যাডভোকেট রোমানা আক্তার।

মনোনয়ন ফরম জমা দিয়ে সভাপতি পদপ্রার্থী অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা যতবার নির্বাচিত হয়েছি আইনজীবীদের কল্যাণে কাজ করেছি এবং ভবিষ্যতেও করবো। সকলের কাছেই দোয়া চাই আমরা যেন পূর্ণ প্যানেলে জয়লাভ করতে পারি। অতীতে যেভাবে আইনজীবীদের সেবা করেছি ভবিষ্যতেও যেন সেবা করতে পারি।

নির্বাচন কমিশনের তফসিল ১৩ জানুয়ারী সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহণ ও মনোনয়ন পত্র দাখিল করার শেষ দিন ছিল। যাচাই বাছাই ও প্রাথমিক বৈধ তালিকা প্রকাশ করা হবে ১৪ জানুয়ারী বৃহস্পতিবার। মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে আগামী ১৫ জানুয়ারী থেকে ১৭ জানুয়ারী সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

চূড়ান্ত বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৮ জানুয়ারী সোমবার। সেই সাথে ২৮ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আইনজীবী সমিতির নির্মাণাধীন বার ভবনের দ্বিতীয়তলায় ভোট গ্রহণ করা হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও