ক্ষমতাকে পাকাপোক্ত করতে একনায়কতন্ত্র শাসন

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২১ শনিবার

ক্ষমতাকে পাকাপোক্ত করতে একনায়কতন্ত্র শাসন

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় ফতুল্লার শিবুমার্কেটস্থ জেলা কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ২০২১-২০২২ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে পুনরায় সভাপতি হিসেবে মাওলানা আনোয়ার হোসেন জিহাদী ও সেক্রেটারি হিসেবে মাওলানা শাহ আলম কাচপুরী নির্বাচিত হন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান ও দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

প্রধান অতিথি বলেন, গত ৫ জানুয়ারি সরকার একতরফাভাবে ভোটারবিহীন তামাশার নির্বাচন করে জনগণের কাছে গ্রহণ যোগ্যতা হারিয়েছে। সরকার নিজেদের ক্ষমতাকে পাকাপোক্ত করে রাখার জন্য একনায়কতন্ত্র শাসন চালু করে রেখেছে। বর্তমান নির্বাচনী ব্যবস্থায় জনগণের কোন আস্থা নাই। সরকারের মদদপুষ্ট নির্বাচন কমিশন সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে আদেশপ্রাপ্ত। তাই এই ব্যর্থ কমিশন দ্বারা কোন নির্বাচন সঠিক ভাবে করা সম্ভব নয়। এই নির্বাচন কমিশন দ্বারা একটি ওয়ার্ডের নির্বাচনও সঠিকভাবে করা সম্ভব নয়। এতএব এই সরকারের অধীনে কোন প্রকার সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। তাই এই নির্বাচন কমিশনকে অনতিবিলম্বে পদত্যাগ দাবি করছি।

মাওলানা আনোয়ার হোসেন জিহাদির সভাপতিত্বে ও মাওলানা শাহ আলম কাচপুরীর সঞ্চালনায় উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার উপদেষ্টা আলী হোসেন কাজল মাস্টার ও মাওলানা ছানাউল্লাহ নূরী।

আন্দোলনের সহ-সভাপতি আব্দুর রশিদ, জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমিনউদ্দীন সহযোগী সংগঠনের দায়িত্বশীলের বক্তব্য রাখেন শ্রমিক আন্দোলনের সভাপতি ওমর ফারুক, যুব আন্দোলনের সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলনের সভাপতি শিব্বির আহমাদ, শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক কারী রেজাউল করিম ওলামা মাশায়েখ আইম্মাপরিষদের সাধারন সম্পাদক মুফতি আলআমিন শেখ সহ প্রমুখ নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও