বাদলের কাছে হেরে যান এমপি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৩১ পিএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

বাদলের কাছে হেরে যান এমপি

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের প্রশংসা করা হয়েছে। সম্প্রতি ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) ফতুল্লা থানা আওয়ামী লীগের সভায় বাদল প্রসঙ্গে কথা বলেন অনেকেই।

এতে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ আমরা যার নেতৃত্বে ২০০৪ সাল থেকে আন্দোলন সংগ্রামে, আমরা তিনটা নির্বাচন পেয়েছি। ২০০৮ সালের নির্বাচন ক্ষমতায় এসেও আমরা ক্ষমতা থেকে অনেক দূরে ছিলাম। আমাদের সাইফউল্লাহ বাদল ভাইয়ের বিরুদ্ধে উজির আলী স্কুলে একটা ম্যানেজিং কমিটিতে প্রতিযোগীতা করতে গিয়ে তৎকালীন মাননীয় সংসদ সদস্য তিনি ১১টি ভোটের মধ্যে ১টি ভোট পেয়ে বিতারিত হয়েছিলেন।

শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের প্রশংসা করে সাজনু বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত যখন বিএনপি-জামায়াত জোট সরকারের স্টিম রোলার ফতুল্লা সহ নারায়ণগঞ্জের বিভিন্ন নেতাকর্মীর উপর চলছিলো ঠিক সেই সময়ে যিনি ঢাকা থেকে নারায়ণগঞ্জে এসে নেতৃত্ব দিয়েছেন। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত শামীম ওসমানকে মানুষের মনে মানুষের হৃদয়ে প্রতিষ্ঠিত রাখার জন্য মোবাইল ফোনে মাধ্যমে বক্তব্যের ব্যবস্থা করে ছিলেন। কারন আউট অফ সাইড আউট অফ মাইন্ড। ওই ৬টি বছর যদি শামীম ওসমান মোবাইল ফোনে বক্তব্য না রাখতেন হয়তো নেতাকর্মীর মনে রাখতো। কিন্তু আমজনতা মনে রাখতো না। সেই জনতার মাঝে শামীম ওসমানকে প্রতিষ্ঠিত রাখার জন্য তিনি তখন মোবাইল বক্তব্য পরিচালনা করেছেন। ২০১৪ সালে বিএনপি জামায়াত যে আগুন সন্ত্রাস করে ছিলো। ফতুল্লাকে সুরক্ষিত রাখার জন্য তিনি ফতুল্লা থেকে পঞ্চবটি, পঞ্চবটি থেকে থেকে সেই সাইনবোর্ড পর্যন্ত কাজ করেছেন । ভোর ৫টা বাজে বের হয়ে ছাত্রলীগ যুবলীগের কর্মীদের সাথে নিয়ে পাহাড়া দিয়ে ছিলেন তিনি আমাদের ফতুল্লা থানা নব গঠিত কমিটির সভাপতি বাদল ভাই।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও