কালো মহিলা নিজেকে ব্যস্ত রাখেন (ভিডিও)

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:২৭ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

কালো মহিলা নিজেকে ব্যস্ত রাখেন (ভিডিও)

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সেক্রেটারী খোকন সাহা বলেছেন, নারায়ণগঞ্জের একজন কালো মোটা মহিলা সব সময়ে নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন। পত্রিকায় বললেন সেলিম ওসমান পরের টাকায় দানবীর। সেলিম ওসমান না হয় অন্যের টাকা নিয়ে উন্নয়ন করেছেন। আমি বলবো আপনি নিজের পকেট থেকে একটা সিকি বের করেন। সেলিম ওসমান অন্যের টাকায় দানবীর না। তিনি গরুর খামারের টাকা দিয়ে সংসার চালান। বাকি টাকা দিয়ে তিনি উন্নয়ন করেন। এখন পর্যন্ত নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমান ইতোমধ্যে ১০০ কোটি টাকার উন্নয়ন দান করেছেন। তাই আমি ওই মহিলাকে বলবো আপনার বক্তব্য নারায়ণগঞ্জের জনগণ প্রত্যাহার করেছেন।

খোকন সাহা বলেন, আপনি সেলিম ওসমানকে খোঁচা দেন। ভালো মানুষকে খোঁচা দেন, চুলকায়েন না। শামীম ওসমান বলেছেন খেলা হবে। আমি বলছি চুলকায়েন না। ৭২ থেকে ৭৫ এ জাতির জনকের সরকারের বদনাম হয়েছিল। নারায়ণগঞ্জেও কাদের কারণে হয়েছিল সেসবও বলে দিব। কাদের সম্পত্তি কে দখল করেছেন সব বলে দিব।

তিনি বলেন, ইতোমধ্যে একটি মামলা দিয়েছেন। আরো একটি মামলা করেন আপত্তি নাই। বাদলকে চাঁনপুর, চন্দনকে বরিশাল পাঠাবেন বলেছেন। আপনার সিএস কোথায় আগে জানেন। আমরা অভদ্র না যে আপনাকে সাপেরচর পাঠিয়ে দিব। আমি আসলে মেয়রের বিরুদ্ধে কথা বলতে আসি নাই।

১৯ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে বন্দরের ধামগড়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি সেলিম ওসমান।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও