বেশী উজাইও না : সেলিম ওসমান (ভিডিও)

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:৩৭ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

বেশী উজাইও না : সেলিম ওসমান (ভিডিও)

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন,  আপনার পছন্দ না হলে আপনার বৌকেও তালাক দিতে পারবেন। আমি তো কাউকে বলছি না নির্বাচন করবেন না। আমার উপর তাহলে আচড় করছেন কেন। বেশী উজাইও না বেশী মাতাইও না। এটি একটি চাল। আমাকে গালি দিলে আমি উত্তেজিত হবো উন্নয়ন থেকে ব্যাহত হবো। রাজনীতিতে শেষ বলে কিছু নাই। আমাকে মুখ খুলতে বাধ্য কইরেন না।

১৯ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে বন্দরের ধামগড়ে মতবিনিময় সভায় সেলিম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, আমার সাতটি ইউনিয়ন পরিষদের মধ্যে একটি ইউনিয়নের চেয়ারম্যান মারা গেছেন। করোনার কারণে এক বছর উন্নয়ন করতে পারেনি। তাই আমি আশা করবো ৬টি ইউনিয়নে পুনরায় আগের চেয়ারম্যানদের নির্বাচিত করুন। তবে আমি চেয়ারম্যানদের বলবো এখন আরো ৫ মাস সময় আছে। ঘরে ঘরে যান। ভুল করলে মাফ চান। নির্বাচন করেই জয়ী হতে হবে। সেলিম ওসমানের কোন ক্ষমতা নাই পাশ করানোর।

এমপি সেলিম ওসমান বলেছেন, আবু হাসনাত শহীদ বাদল, খোকন সাহা, চন্দন শীল আমার সন্তানের মত। তার পরেও একটি ব্যাচ রয়ে গেছে শাহ নিজাম, হেলাল, সাজনু, নিপু। এরা অনেক সময়ে পার করে যাচ্ছে। শামীম ওসমান যদি এমপি হতে পারে তাহলে উল্লেখিতরাও জনপ্রতিনিধি হতে পারে। কিন্তু তাদের সিদ্ধান্ত নিতে হবে কে কোথায় নির্বাচন করবে। আমি আবু হাসনাত বাদলকে বলেছি আগামীতে মেয়র নির্বাচনের জন্য প্রস্তুতি নেও। আমি খোকন, চন্দন ও বাদলকে বলবো আপনার ঘরে ঘরে যান যে আপনাদের আমাদের প্রয়োজন। কে কি বললো সেদিকে কান দিবে না। নির্বাচন তোমাদের করতেই হবে। পরিবর্তন করতেই হবে। আমার ইউনিয়নগুলোতে বর্তমান চেয়ারম্যানদের চাই যেন আমাদের উন্নয়নগুলো অব্যাহত থাকে।

তিনি বলেন, সরকারী টাকা খরচ করে আমি বলি না এটা আমি করে দিলাম। আমি কোন দান করি না। এটা আমার দায়িত্ব। যেটা দান করি সেটা ডান হাতেরটা বাম হাতও জানবে না।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও