৭ জনকে জনপ্রতিনিধি চান সেলিম ওসমান (ভিডিও)

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:৪৭ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

৭ জনকে জনপ্রতিনিধি চান সেলিম ওসমান (ভিডিও)

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন, আবু হাসনাত শহীদ বাদল, খোকন সাহা, চন্দন শীল আমার সন্তানের মত। তার পরেও একটি ব্যাচ রয়ে গেছে শাহ নিজাম, হেলাল, সাজনু, নিপু। এরা অনেক সময়ে পার করে যাচ্ছে। শামীম ওসমান যদি এমপি হতে পারে তাহলে উল্লেখিতরাও জনপ্রতিনিধি হতে পারে। কিন্তু তাদের সিদ্ধান্ত নিতে হবে কে কোথায় নির্বাচন করবে। আমি আবু হাসনাত বাদলকে বলেছি আগামীতে মেয়র নির্বাচনের জন্য প্রস্তুতি নেও। আমি খোকন, চন্দন ও বাদলকে বলবো আপনার ঘরে ঘরে যান যে আপনাদের আমাদের প্রয়োজন। কে কি বললো সেদিকে কান দিবে না। নির্বাচন তোমাদের করতেই হবে। পরিবর্তন করতেই হবে। আমার ইউনিয়নগুলোতে বর্তমান চেয়ারম্যানদের চাই যেন আমাদের উন্নয়নগুলো অব্যাহত থাকে।

তিনি বলেন, সরকারী টাকা খরচ করে আমি বলি না এটা আমি করে দিলাম। আমি কোন দান করি না। এটা আমার দায়িত্ব। যেটা দান করি সেটা ডান হাতেরটা বাম হাতও জানবে না।

১৯ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে বন্দরের ধামগড়ে মতবিনিময় সভায় সেলিম ওসমান এসব কথা বলেন।

ধামঘড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীল প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও