ভাষা শহীদদের দিপুর শ্রদ্ধাঞ্জলী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪১ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২১ রবিবার

ভাষা শহীদদের দিপুর শ্রদ্ধাঞ্জলী

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর উদ্যোগে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করা হয়েছে।

ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ২১ ফেব্রুয়ারী রোববার সকাল সাড়ে ৯টায় ২নং রেলগেইট এলাকার নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয় র‌্যালী করে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এসে পুস্পস্তবক অর্পণ করেন।

পুস্পস্তবক অর্পণ শেষে অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি শ্রহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেছি। শহীদদের পবিত্র আত্মাকে স্বাক্ষী রেখে আমরা শপথ নিতে চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি স্বাধীন স্বনির্ভর রাষ্ট্রে পরিণত করতে চাই। সেই সাথে সকল মৌলবাদী অপশক্তির বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে আন্দোলন চালিয়ে যেতে চাই।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. খালিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার ও মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা সহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও