বিএনপির বড় মিছিল : তৈমূর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২১ রবিবার

বিএনপির বড় মিছিল : তৈমূর

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, বিএনপির সবচেয়ে বড় মিছিল হয়েছে আজ। দিন দিন বিএনপির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। ভাষার জন্যই আজকের এই আন্তর্জাতিক ভাষা দিবস। এই ভাষাকে সমৃদ্ধশালী করার জন্য তার ১৯ দফা কর্মসূচির মধ্যে নিরক্ষরতা দূরীকরণ একটি কর্মসূচি ছিল। জিয়াউর রহমান বেঁচে থাকলে এদেশের শতভাগ মানুষই অক্ষরজ্ঞান সম্পন্ন হতো এবং ভাষা সমৃদ্ধশালী হতো।

ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে রেকর্ডগড়া শোডাউন করে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে তিনি এসব কথা বলেন। এদিন ২১ ফেব্রুয়ারী রোববার সকাল ১০ টায় শহরের নগর ভবন এলাকা থেকে মিছিল নিয়ে এসে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আজকে যে পদক দেয়া হচ্ছে এই পদকের সূচনা করেছেন জিয়াউর রহমান। বর্তমানে আওয়ামী লীগ সরকার দেশে এক দলীয় শাসন ব্যবস্থা পরিণত করেছে। আর একদলীয় শাসনব্যবস্থার কারণে বিএনপির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। আজকের এই জনসমাবেশই প্রমাণ করে সরকারের জনপ্রিয়তা কমে গেছে। সরকার ও প্রশাসনের লোকদের বুঝা উচিত বিএনপির জনসমর্থন আছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, নাছির উদ্দিন, জাহিদ হাসান রোজেল ও নজরুল ইসলাম পান্না মোল্লা, শরীফ আহমেদ, মোশারফ হোসেন, বশির উদ্দিন বাচ্চু, হাজী সেলিম, মোশারফ হোসেন (সোনারগাঁ), আশরাফুল হক রিপন, ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, দুলাল হোসেন, কাশেম ফকির, ইউসুফ আলী ভূঁইয়া, আব্দুল আজিজ মাস্টার, এম এ হালিম জুয়েল, গুলজার হোসেন, শাহ আলম হিরা, নুরুন্নাহার বেগম, একরামুল কবির মামুন, শাহ আলম মুকুল, মোস্তাকুর রহমান, রিয়াজুল ইসলাম, রহিমা শরীফ মায়া, রুহুল আমিন, কামরুজ্জামান মামুন, হামিদুল হক খান, বাকির হোসেন, আল মুজাহিদ মল্লিক ও জুয়েল আহমেদ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও