ছাত্রলীগ সভাপতি হয়েই বিয়ে, সন্তান জন্মের পর প্রকাশ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার

ছাত্রলীগ সভাপতি হয়েই বিয়ে, সন্তান জন্মের পর প্রকাশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার পুত্র সন্তানের বাবা হয়েছেন।

২৬ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে রাজধানী ঢাকার আদদ্বীন হাসপাতালে ফয়সাল শিকদার ও তার স্ত্রী সাদিয়া আক্তার কোলজুড়ে ছেলে সন্তান হয়। পুত্র সন্তান হওয়ায় ছাত্রলীগ নেতাকর্মী ও পরিবারসহ আতœীয় স্বজনদের মাঝে আনন্দ উল্লাস চলছে।

জানা যায়, গত দেড় বছর আগে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবই এলাকার সাদিয়াকে বিয়ে করেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার। উপজেলা ছাত্রলীগের সভাপতি দায়িত্ব পাওয়ার পর থেকেই ফয়সাল আলম শিকদার বিয়ে করেন। নিজের ছাত্রলীগের সভাপতি পদ টিকিয়ে রাখতে বিয়ের কথা গোপন রাখেন ফয়সাল আলম শিকদার। গত দুইদিন আগে রাজধানী ঢাকার আদদ্বীন হাসপাতালে ফয়সাল শিকদারের স্ত্রী সাদিয়া আক্তার গর্ভবতি অবস্থায় ভর্তি হয়। শুক্রবার সকালে সাদিয়া আক্তারের কোলজুড়ে ছেলে সন্তান জন্ম হয়।

নাম না প্রকাশ শর্তে উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাসেল ২০১৯ সালের ১ ফেব্রুয়ারী এক বছরেরর জন্য ফয়সাল আলম শিকদারকে সভাপতি ও শেখ ফরিদ ভুইয়া মাসুমকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেন।

উপজেলা ছাত্রলীগের ১১ সদস্য বিশিষ্ট কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার ১ বছর পেরিয়ে গেলেও নতুন করে দেওয়া হয়নি। এছাড়া কোন প্রকার পূর্ণাঙ্গ কমিটিও গঠন করা হয়নি। এতে করে নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভের সৃষ্টি হচ্ছে। আমরা অনেক বছর ধরে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছি। কেন্দ্রীয় ও জেলার ছাত্রলীগের নেতাকর্মীরা পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়ার ব্যাপারে আশ্বাস দিলেও ১ বছর পেরিয়ে গেলেও তা বাস্তবায়ন হয়নি।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ছেলে সন্তান হওয়ার কথা শিকার করেছেন। এসময় তিনি তার ছেলের জন্য দোয়া চেয়েছেন। কমিটির ছাত্রলীগের তিনি বলেন, ইউনিয়ন ছাত্রলীগের কমিটির দেওয়ার পর উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও