আমরা অসুস্থ রাজনীতি চাই না : আরাফাত

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২১ শনিবার

আমরা অসুস্থ রাজনীতি চাই না : আরাফাত

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেছেন, আজকের এই অসুস্থ রাজনীতি আমরা কখনও চাইনি। আমরা এমন রাজনীতি করতেও চাইনা। আমরা বলতে চাই এই অসুস্থ রাজনীতি থেকে পরিত্রাণ পেতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আমরা সেই রাজনীতি চাই যেই রাজনীতিতে মানুষের কল্যাণ হয়। বঙ্গবন্ধু সংগ্রাম করেছেন জেল খেটেছেন তার প্রেক্ষিতেই আমাদের দেশ স্বাধীন হয়েছে। আজকে এই ভাবে শেখ হাসিনাও এই দেশকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে দুই প্রয়াত প্রবীন নেতা আলী আহমদ চুনকা ও একেএম শামসুজ্জোহার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়া মাহফিলের আয়োজন করে মহানগর আওয়ামী লীগ। অনুষ্ঠানে অতিথির বক্তব্যে একথা বলেন জিএম আরাফাত।

আরাফাত আরো বলেন, আমি রাজনীতিতে অনেক লম্বা সময় পার করেছি। আমি ৯২ সালে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করি সেসময় শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন আনোয়ার ভাই। আমরা অনেক চড়াই উৎরাই পার করে এখানে এসেছি। আমাদের সামনে রক্তাক্ত লাশ পড়েছিল। আন্দোলনে পুলিশের লাঠি ও টিয়ারগ্যাসের শিকার হয়েছি। আমাদের আনোয়ার ভাই গত ত্রিশ বছর ধরে আমাদের আগলে রেখেছেন। মাননীয় প্রধানমন্ত্রী তাকে জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেছেন। নির্বাচিত হয়ে তিনি নিজেকে জননেতা শামসুজ্জোহার যোগ্য শিষ্য হিসেবে তুলে ধরতে পেরেছেন।

তিনি আরও বলেন, আনোয়ার হোসেন আমাদের অভিবাবক। আমরা চাই তার উদ্যোগেই যেন আমরা নারায়ণগঞ্জে আবারও সুস্থ রাজনীতির ধারা ফিরিয়ে আনতে পারি। শামসুজ্জোহা ও আলী আহমদ চুনকা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নারায়ণগঞ্জকে নেতৃত্ব দিয়েছেন। আমরা সেই ধারাকেই বজায় রাখতে চাই এবং একটি সুস্থ রাজনীতির ধারা গড়ে তুলতে চাই।

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও