মন্ত্রীত্বের প্রস্তাব ফিরিয়ে দিয়ে সৈয়দ আশরাফের নাম বলি

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৩০ পিএম, ১ মার্চ ২০২১ সোমবার

মন্ত্রীত্বের প্রস্তাব ফিরিয়ে দিয়ে সৈয়দ আশরাফের নাম বলি

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি বেঁচে থাকলে ও দেশের পরিস্থিতি ভালো থাকলে আগামী বছরের ২৮ ফেব্রুয়ারী আমি নারায়ণগঞ্জবাসীর সামনে কথা বলবো। প্রধানমন্ত্রী যিনি আমাদের রাজনৈতিক মা তাঁর সঙ্গে কথা বলে আমি অনেক কথা বলবো। এখন কিছুই বলবো না। জনগণের সামনে তখনই জবাবদিহী করবো। হয়তো সেদিন রাজনীতির শেষ কথাও হতে পারে কিংবা নতুন করে কিছু শুরুও হতে পারে।

২৮ ফেব্রুয়ারী নিজের ৬০তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নম পার্কে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমি সব সময়ে সঠিক পথেই আছি। কারণ যেহেতু দেশের সবচেয়ে বড় বোম ব্লাস্ট হয়েছে সেহেতু মনে হয় আমি রাইট ট্র্যাকে আছি। সামনে কি হবে সেটাও জানি। কাউকে যদি বলা হয় ২ আর ২ কত সবাই বলবে ৪। কিন্তু আমি বলি ২২। কারণ আমি একটু আগেই দেখতে পারি।

‘আমাকে একাধিকবার মন্ত্রীত্বের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু আমি গ্রহণ করি নাই। ১৯৯৬ সালে ক্ষমতায় আসার পরে আমাকে মন্ত্রী হতে বলা হয়েছিল। আমি তখন নিজে না হয়ে সৈয়্যদ আশরাফ ভাইয়ের নাম প্রস্তাব করি। পরে যখন আবার মন্ত্রী হওয়ার জন্য বলা হলো তখন আমার বন্ধু আলাউদ্দিন নাসিম, নানক ভাই, মির্জা আজম মানে আমাদের যে ব্যাচ, ইভেন ওবায়দুল কাদের ভাই যার সাথে আমরা রাজনীতি করেছি সবাই বকাবকি করেছে কেন মন্ত্রী হলাম না। কিন্তু আমাদের বেসিকটা হলো আমরা মানুষের মনে স্থান করে নিতে চাই। কারণ আমরা রাজনীতি করতে এসেছি জমিদারী করতে না। বরং দিতে। জনগণের কল্যাণে কাজ করাটাই আমার লক্ষ্য।’ বলেন শামীম ওসমান।

এতে প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল কর্মকর্তা আলাউদ্দিন নাসিম, এমপি সেলিম ওসমান, এমপি লিয়াকত হোসেন খোকা সহ শামীম ওসমান ও সেলিম ওসমানের পরিবারবর্গ থেকে শুরু করে রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও