জনগণকে নিয়ে খেলবেন না

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৪ পিএম, ৩ মার্চ ২০২১ বুধবার

জনগণকে নিয়ে খেলবেন না

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জের একজন জনপ্রতিনিধিকে উদ্দেশ্য করে বলেছেন, জনগনের সাথে মিথ্যাচার করবেন না। জনগনকে বিভ্রান্তি করবেন না। অপপ্রচার চালাবেন না। জনগন একদিন জবাব দিবে তখন কিন্তু পালাবার পথ পাবেন না। আল্লাহ আপনাকে সম্মান দিয়েছেন আপনি সেটার মর্যাদা রাখেন।

মঙ্গলবার ২মার্চ বিকেলে সদর উপজেলার গোগনগরে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান ওয়েল ফেয়ার ফাউন্ডেশন কর্তৃক সংবর্ধনা, পুরস্কার বিতরী অনুষ্ঠানে লিপি ওসমান এসব কথা বলেন।

কারো নাম উল্লেখ না করে একজন জনপ্রতিনিধিকে ইঙ্গিত করে লিপি ওসমান বলেন, আমি জানি যেখানে অন্যায় হয় সেখানে যদি প্রতিবাদ না তাহলে সেটা মুনাফেকি হয়। তাই অন্যায়ের প্রতিবাদ হিসেবে আমি শুধু একটা কথা বলছি। যারা এখনো মাইক হাতে নিয়ে মঞ্চে দাঁড়িয়ে জনগনের প্রতিনিধি হয়ে মিথ্যাচার ভ্রান্তাচার অপপ্রচার করছে। আমি জনগনের কাতারে দাড়িয়ে তাদেরকে বলছি যে সাবধান। আজকে আপনার হাতে মাইক আছে বলে আপনার কাছে মঞ্চ আছে চেয়ার আছে বলে আপনি মিথ্যাচার করবেন জনগনের প্রাপ্তি নিয়ে মিথ্যাচার করবেন। যেদিন জনগনের কাছে এই মাইক চলে যাবে সেই দিন কিন্তু আপনি পালাবার পথ পাবেন না। সুতরাং মিথ্যাচার ভ্রান্তাচার অপপ্রচার বন্ধ করেন। জনগনকে নিয়ে খেলেন না। জনগনের দেশ। জনগনের প্রতিনিধি হয়েছেন আপনাদের দায়বদ্ধতা আছে জনগনের জন্য করার জন্য। আপনার চেয়ারম্যান আপনার আমানত। সেখানে আপনি জনগনের জন্য করবেনই। করাটা কোন বড় ব্যাপার না। বড় ব্যাপার হচ্ছে জনগনের সাথে মিথ্যাচার করবেন না। বড় ব্যাপার হচ্ছে জনগনকে বিভ্রান্ত করবেন না। বড় ব্যাপার হচ্ছে জনগনকে নিজের প্রশ্নে ঠকাবেন না। সৎ সাহসিকতার সাথে, সাহসের সাথে মাইক হাতে নিয়ে সব সত্য কথা বলেন। জনগন মনে রাখবে। যদি মিথ্যাচার বলেন, অপপ্রচার বলেন জবাব কিন্তু জনগন দিবে। ভোট যদি তারা দিতে পারে, জবাব কিন্তু তারাই দিবে। আমাদের দেশের ভোটাররা সাংঘাতিক রকমের স্মার্ট যথেষ্ট সচেতন তারা। এক নাগাড়ে বলেই যাবেন, বলেই যাবেন তারা উত্তর দিবে না এটা কিন্তু হবে না। সুতরাং আমি বিনীত ভাবে বলছি সৎ জনপ্রতিনিধি হয়ে সৎ সাহস নিয়ে জনগনের পাশে থাকেন। আল্লাহ আপনাকে সম্মান দিয়েছেন আপনি সেই মর্যাদা রাখেন।

লিপি বলেন, করোনার সময় আমার অংশগ্রহন খুব বড় কিছু নয়। আমি যখন ঘর থেকে বের হতে পারতাম না তখন আমি খুব ছটফট করতাম। ছটফট করতাম যে মানুষগুলো দু:স্থ। যাদের সাহায্য পাওনা যারা সাহায্য চাচ্ছে আল্লাহ যেন আমাকে সিলেক্ট করেন আমি যেন উছিলা হয়ে একটু কিছু নিয়ে হলেও তাদের পাশে দাড়াতে পারি। তারা কোন আসনের মানুষ কোন এলাকার ভোটার আমার মেটার করে না। আমি দেখেছি মানুষের প্রয়োজন। দেখেছি চাহিদা। দেখেছি সাহায্যের কতটা প্রয়োজন। আমি চেষ্টা করেছি যখন যেভাবে পেরেছি। আমার জন্য দোয়া করবেন আমি যতদিন বেঁচে থাকি ততদিন যেন মানুষের জন্য করতে পারি। মানুষের পাশে দাঁড়াতে পারি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও