ইউনিট কমিটি করতে কমিটি গঠনে দলনেতা যুগ্ম আহবায়ক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০১ পিএম, ৩ মার্চ ২০২১ বুধবার

ইউনিট কমিটি করতে কমিটি গঠনে দলনেতা যুগ্ম আহবায়ক

নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনে থাকা বিভিন্ন থানা উপজেলা পৌরসভার কমিটি গঠনের উদ্যোগ নিয়েছেন আহবায়ক কমিটি। ইতোমধ্যে নারায়ণগঞ্জের ফতুল্লা, রূপগঞ্জ ও গোপালদী পৌরসভা এলাকায় একজন করে যুগ্ম আহবায়ককে দলনেতা করে চিঠি প্রদান করা হয়েছে।

৩ মার্চ বুধবার নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ স্বাক্ষরিত এই চিঠি প্রদান করা হয়। সেই চিঠিতে বলা হয়েছে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের আলোচনা ও নির্দেশনা এবং জেলা বিএনপির সভায় সিদ্ধান্তের আলোকে একটি উপকমিটি করা হয়েছে। আর এই উপকমিটির একজন সদস্য হিসেবে সংশ্লিষ্ট এলাকার নতুন আহবায়ক কমিটি গঠনকল্পে সম্ভাব্য নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সকল কিছুর উর্ধ্বে থেকে একটি খসড়া প্রস্তাব আগামী ১৫ মার্চ জেলার সদস্য সচিবের বরাবর প্রেরণ করা জন্য বলা হয়।

ফতুল্লা
ফতুল্লা থানা এলাকার খসড়া কমিটির জন্য দল নেতা হিসেবে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. নাছির উদ্দিনকে দায়িত্ব দেয়া হয়েছে। তার সাথে সহযোগীকারী হিসেবে থাকবেন জেলা বিএনপির সদস্য খন্দকার আবু জাফর, মাহমুদুর রহমান সুমন, মোশারফ হোসেন ও মো. শাহ আলী হীরা।

রূপগঞ্জ
রূপগঞ্জ থানা এলাকার খসড়া কমিটির জন্য দল নেতা হিসেবে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজুকে দায়িত্ব দেয়া হয়েছে। তার সাথে সহযোগীকারী হিসেবে থাকবেন জেলা বিএনপির সদস্য হাজী সেলিম হক, কামরুজ্জামান মাসুম ও জুয়েল আহমেদ।

গোপালদী
গোপালদী পৌরসভা এলাকার খসড়া কমিটির জন্য দল নেতা হিসেবে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লাকে দায়িত্ব দেয়া হয়েছে। তার সাথে সহযোগীকারী হিসেবে থাকবেন জেলা বিএনপির সদস্য মোশারফ হোসেন, মো. বাকির হোসেন ও মো. রুহুল আমিন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও