সুপ্রীম কোর্ট নির্বাচন প্রসঙ্গে যা বললেন মার-ই-য়াম খন্দকার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩২ পিএম, ৬ মার্চ ২০২১ শনিবার

সুপ্রীম কোর্ট নির্বাচন প্রসঙ্গে যা বললেন মার-ই-য়াম খন্দকার

সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সর্বোচ্চ ভোটে নির্বাচিত সদস্য ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার বলেন, আপনাদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি গত বছর আমাকে রেকর্ড পরিমাণ ভোট দিয়ে জয় করিয়েছেন। আপনারা সে সময় আমার পাশে ছিলেন। আমি চেষ্টা করেছি আমার কাজের মাধ্যমে হলেও কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য। আমি গত এক বছরে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি এবং যা করা সম্ভব ছিল আপনাদের জন্য তাই করেছি।

আগামী ১০ এবং ১১ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্যানেলের পক্ষে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার বলেন, আমি বিশ্বাস করি প্রতিটি কাজে প্রতিটি পদে ছোট হোক আর বড় হোক জবাবদিহীতা থাকা উচিত। সেই জবাবদিহীতা থেকে আমি আমার কাজগুলো করার চেষ্টা করেছি। আমাদের সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতিতে আবারও নির্বাচন চলে এসেছে। আগামী ১০ এবং ১১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, এই নির্বাচনকে কেন্দ্র করে আমি সকল আইনজীবী বন্ধুদের আহবান জানাচ্ছি আপনারা সবাই আসবেন ভোট দিবেন। ফজলুল কাজল প্যানেলকে ভোট দিয়ে তাদেরকে জয়যুক্ত করবেন। এই প্যানেল জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্যানেল। এই প্যানেলকে জয়যুক্ত করলে জাতীয়তাবাদী আইনজীবী শক্তি ত্বরান্বিত করবে। সেই সাথে আমাদের নেত্রী ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাত শক্তিশালী হবে।

প্রসঙ্গত, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২ বর্ষের নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদে সভাপতি পদে অ্যাডভোকেট ফজলুর রহমানকে ও সম্পাদক পদে ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে মনোনয়ন দেয়া হয়েছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও