নারায়ণগঞ্জবাসী সতর্ক হোন : আইভী

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫০ পিএম, ৭ মার্চ ২০২১ রবিবার

নারায়ণগঞ্জবাসী সতর্ক হোন : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আজকে নারায়ণগঞ্জে মিথ্যার সমাচার চলছে। মিথ্যাকে সত্য আর সত্যকে মিথ্যা বলে বিভিন্ন ষড়যন্ত্র করা হচ্ছে। মসজিদ বানানোয় জায়গা দখল করা হয়েছে বলে যে অপপ্রচার করা হচ্ছে প্রতিদিন তারা এ অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি বলবো নারায়ণগঞ্জবাসীকে সর্তক হওয়ার জন্য। যার সারাজীবন মিথ্যা বলে এসেছে, সারা জীবন হত্যার রাজনীতি করে এসেছে জুলুমের রাজনীতি করে এসেছে তারা তো সত্য কথা বলতে পারেনা। তারা ভয় পায় জনশক্তিকে জনরোষকে। সুতরাং আমি করি যে আমরা সেই কথা না বলে আমি স্বাধীনতার স্বপক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া যে কাজগুলো করতে যাচ্ছি আমাদের এখন প্রচুর কাজ। আমরা কদমরসুল ব্রিজ করতে যাচ্ছি। এমন কোন সেক্টর নাই যেখানে আমরা উন্নয়ন বাদ রেখেছি। আমার সেই উন্নয়নগুলোকে প্রতিহত করার জন্য বাধা তৈরি করার জন্য বিভ্রান্তি তৈরি করার জন্য বিভিন্ন ধরনের পদক্ষেপ নেওয়া হচ্ছে। এমনকি আমাদের বিরুদ্ধে মামলা মোকদ্দমা করা হচ্ছে।

রোববার ৭মার্চ বিকেল সাড়ে ৫টায় শহরের পাইকপাড়া এলাকায় পাইকপাড়া ব্রিজ হতে বাবুরাইল ব্রিজ পর্যন্ত শাহ সূজা রোডটিকে মুক্তিযোদ্ধা সড়ক নামে নামকরনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা কোন ব্যক্তি বিশেষের নামে না দিয়ে কোন একটি প্রধান সড়ককে মুক্তিযোদ্ধাদের নামে নামকরন করা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যেভাবে সম্মান দিচ্ছেন এর আগে কোন সরকারই মুক্তিযোদ্ধাদের এভাবে সম্মান দেয়নি। উনি মুক্তিযোদ্ধাদের সম্মান দিচ্ছেন ভাতা দিচ্ছেন, শহীদ মুক্তিযোদ্ধাদেরও ভাতার ব্যবস্থা করেছেন। সবগুলো জেলা উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স করে দিয়েছেন। আমাদের জাতির পিতা আমাদের ভূখন্ড এনে দিয়েছেন। আর আমাদের অর্থনৈতিক মুক্তি দিচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।

সভায় আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হাজী নুরুউদ্দিন আহম্মেদ, মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। আরো উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফরোজা হাসান বিভা সহ পাইকপাড়া এলাকার মুক্তিযোদ্ধারাবৃন্দরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও