তাদের জানাজা যেন ঠাকুররা পড়ায়

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৫ পিএম, ২ এপ্রিল ২০২১ শুক্রবার

তাদের জানাজা যেন ঠাকুররা পড়ায়

নারায়ণগঞ্জ মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ বলেন, প্রশাসনের ভাইয়েরা আমরা আপনাদের বিরোধী না। আমরা পরস্পর ভাই ভাই। কিন্তু কোনো কোনো জায়গায় প্রশাসন মুসলমানের উপর যে আক্রমন করেছে মনে হয় প্রশাসন হিন্দু। প্রশাসনের কাছ থেকে আমরা এরকম আচরণ কাম্য করি না। বাংলাদেশকে অশান্ত করবেন না। এটাকে সিরিয়া বানানোর চেষ্টা করবেন না।

হেফাজতের কর্মীদের উপর হামলা, গুলি করে ১৮ জনকে হত্যা, গ্রেফতার ও মামলার প্রতিবাদে আয়োজিত সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। ২ এপ্রিল শুক্রবার জুমআর নামাজের পর শহরের ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হেফাজতে ইসলামের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

মুফতি হারুনুর রশিদ বলেন, আওয়ামী লীগ যুবলীগ বলেছে হেফাজতিদের দরকার নেই। উলামায়ে কেরামের দরকার নেই। তারা যদি ইন্তেকাল করে তাদের জানাজা কোনো হুজুর পড়াবে না। আমরা সুস্পষ্ট ভাষায় বলতে চাই যে সমস্ত কুলাঙ্গাররা এসমস্ত কথা বলেছে তাদের জানাজা যেন ঠাকুররা পড়ায়। ১৯ প্রাণ হারিয়েছি আমরা। এই রক্ত বৃথা যেতে পারে না। প্রতিটি রক্তের ফোটার হিসাব দিতে হবে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর ও নারায়ণগঞ্জ জেলার আমীর মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম জেলার সাধারণ সম্পাদক মুফতি বশিরউল্লাহ, মহানগরের সভাপতি ফেরদাউসুর রহমান ও অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির সভাপতি আতিকুর রহমান নান্নু মুন্সি প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও