রাজাকারপুত্র মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৭ পিএম, ২ মে ২০২১ রবিবার

রাজাকারপুত্র মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জের বন্দরে ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ইসলাম পলুর ছেলেকে মসজিদে যাওয়ার জেরে মারধরের ঘটনায় কুখ্যাত রাজাকার পরিবারের মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করা হয়েছে।

রোববার (২মে) নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতে মাকসুদ চেয়ারম্যানসহ ৪ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন ভুক্তভোগীর বাবা ইসলাম পলু।

বিবাদীরা হলেন মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন (৫০), বন্দর কুড়িপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে রবিন (২২), বন্দর চাপাতলি এলাকার মৃত সামাদ মিয়ার ছেলে ইকবাল (৪৫), কুড়িপাড়া এলাকার মৃত আলীম মিয়ার ছেলে তাওলাদ (৫০)।

গত ২৭ এপ্রিল রাতে বন্দর হরিপুর চাপাতলী এলাকার বাসিন্দা আওয়ামীলীগ নেতা মো. ইসলাম পলুর একমাত্র ছেলে আল-আমিন (১৫) তারাবি আদায় করতে মসজিদে যায়। নামাজ শেষে আল- আমিন মসজিদ থেকে বের হওয়ারকালে তার বাবা ইসলাম পলু`র সাথে পূর্ব শত্রুার জেরে তাকে এলোপাথাড়ি চড় থাপ্পড় মেরে গুরুতর জখম ও আহত করে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তথা কুখ্যাত রাজাকার রফিকের ছেলে মাকসুদ হোসেন।

অভিযোগ উঠে এসময় মাকসুদ চেয়ারম্যান বলেন, তুই ইসলামের ছেলে তোদের এ মসজিদে আসা নিষেধ, তোরা এই মসজিদে নামাজ পড়তে আসতে পারবি না, কেন এসেছিস। এই বলেই কিছু বুঝে উঠার আগেই তিনি আল-আমিনকে চড় থাপ্পড় মারা শুরু করে দেয়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও