চতুর্থবার টেস্টেও পজিটিভ মান্নান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১৮ পিএম, ২ মে ২০২১ রবিবার

চতুর্থবার টেস্টেও পজিটিভ মান্নান

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ আসনে বিএনপির সংসদ সদস্য মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান প্রায় দেড় মাস করোনায় আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন। সর্বশেষ ৩০ এপ্রিল করোনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

এর আগে গত ২৩ মার্চ প্রথম করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হন মান্নান। তারপর সপ্তাহ খানেক আগে থেকে শারীরিকভাবে অসুস্থতা অনুভব করে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন তিনি। শারীরিক নানা জটিলতায় বর্তমানে তাকে নিয়ে চিন্তিত তার পরিবার ও রাজনৈতিক সহকর্মী, শুভান্যূধায়ীসহ সকলেই। তার আশু সুস্থতা কামনায় তার পরিবারের সদস্যরা দোয়া চেয়েছেন।

মান্নানের পরিবারের সদস্যরা জানান, তিনি অনেকদিন ধরেই করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। আমরা তার পরিবারের পক্ষ থেকে সোনারগাঁ থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী, আওয়ামীলীগ, জাতীয় পার্টিসহ সকল রাজনৈতিক দলের নেতাকর্মী এবং দেশের সকল সাধারণ মানুষসহ সকলের কাছে তার সুস্থতা কামনায় দোয়া চাই।

এর আগে আক্রান্ত হবার পর থেকেই তার সুস্থতা কামনায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষে থেকে বিভিন্ন স্থানে দোয়া, মিলাদ ও ইফতার মহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজহারুল ইসলাম মান্নানের ছেলে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব জানান, বাবার সুস্থতা কামনায় আমরা সকলের কাছে দোয়া চাই। দলমত নির্বিশেষে তিনি যেভাবে সকলের উপকার করেন এবং সকলের বিপদে পাশে এসে দাঁড়ান সেভাবে সকলেই তার সুস্থতা কামনায় দোয়া করবেন। তিনি যেন আবারো সুস্থ হয়ে আপনাদের সেবায় নিজেকে উৎসর্গ করবেন পারেন সেজন্য দোয়া চাই।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও