চাঁদাবাজী মামলায় টাইগার ফারুক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩১ পিএম, ৩ মে ২০২১ সোমবার

চাঁদাবাজী মামলায় টাইগার ফারুক

সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের হিরাঝিল এলাকার ইন্টারনেট ও আইএসপি ব্যবসায়ী মো. মহাসিন রানা বাদী হয়ে সোমবার (৩ মে) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় কথিত যুবলীগ কর্মী টাইগার ফারুকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় ফারুককে প্রধান আসামি এবং তার ভাই জসিম ও বাবু নামে আরও একজনকে আসামি করা হয়েছে।

এর আগে টাইগার ফারুককে রোববার (২মে) মিজমিজি টিসি রোড এলাকা থেকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

চাঁদাবাজির মামলায় বাদী উল্লেখ করেন, ইন্টারনেট ব্যবসায়ী মো. মহসিন রানার জারা কমিউনিকেশন নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৫ এপ্রিল রাতে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে ফারুক ও তার সহযোগীরা। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন এবং প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

এ ঘটনায় মহাসিন রানা সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় বাদী হয়ে টাইগার ফারুককে প্রধান আসামি করে তিনজনের নামে চাঁদাবাজির মামলা দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, ফারুকসহ তিনজনের বিরুদ্ধে হিরাঝিল এলাকার ইন্টারনেট ব্যবসায়ী মহসিন রানা নামে এক ব্যক্তি চাঁদাবাজির মামলা দায়ের করেছেন। এছাড়া অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

ফারুকের ব্যাপারে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি জানান, ফারুক ওরফে টাইগার ফারুকের বাবা এবং ভাই বিএনপির রাজনীতির সাথে সরাসরি জড়িত। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ফারুক বিভিন্ন সময়ে দলের কর্মসূচিতে যোগ দিলেও যুবলীগে তার কোনো পদ পদবী ছিল না। এখনও নেই।

যুবলীগ নেতা মতিউর রহমান বলেন, ফারুকের মতো ব্যক্তিরা নিজেদের স্বার্থ হাসিলের উদ্যেশে যখন যে দল ক্ষমতায় আসে সেই দলের সাথে নিজেকে জড়িয়ে ফেলে। এরা নির্দিষ্ট কোনো দলের নয়। এরা সুবিধাবাদী লোক।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও