আমি এক সময়ে গরীব ছিলাম : সোহাগ রনি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১২ পিএম, ১৩ মে ২০২১ বৃহস্পতিবার

আমি এক সময়ে গরীব ছিলাম : সোহাগ রনি

নারায়ণগঞ্জ শহরের খানপুর বার একাডেমি স্কুলে ২০০ দু:স্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৩ মে বৃহস্পতিবার ওই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি।

তিনি বলেন, আমি একসময় গরীব ছিলাম। গরিবের দুঃখ কি আমি তা আমি বুঝি। দুইদিন পরই ঈদ আসছে। আমরা যারা বড়লোক ও স্বাবলম্বী তারা পরিবােেরর পরিবারের সকলের জন্য নতুন নতুন জামা কাপড় ও ঈদের দিন বিভিন্ন বাহারি খাবার আয়োজন করে থাকি। কিন্তু আমাদের সমাজে যারা দুস্থ গরিব তাদের খবর কেউ রাখে না। মানুষ ভোটের সময়ে নেতারা আপনাদের অনেক প্রতিশ্রুতি দেয় কিন্তু ভোট শেষ হয়ে গেলে তারা আর কেউ আপনাদের কথা মনে রাখেনা। এখনো দেশে অনেক জনপ্রতিনিধি হয়েছেন যারা আপনাদের খবর রাখে না। আমি তাদেরকে সম্মানের সাথে বলবো আপনারা যারা জনগণের ভোট নিয়ে নির্বাচিত হয়েছেন সামনে ঈদে আপনারা আপনাদের যতটুকু সামর্থ্য আছে তা গরীবদের মাঝে বিলিয়ে দেন।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মিডসিটি যুব সংঘের সদস্য কোরবান, সাগর, শুভ, রবিন, ইমন, সজিব, রাজিব, রিপন, অভি, তিতাস, সৌরভ, বাবলু, রনক, আদনান, ইয়াসিন, কাদির, কাজল, তানভীর, সেলিম।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও