আওয়ামী লীগের সফলতা স্বার্থকতা কামনা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৯ পিএম, ২১ জুন ২০২১ সোমবার

আওয়ামী লীগের সফলতা স্বার্থকতা কামনা

ঐতিহাসিক ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। এই এ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী এবং সর্বস্তরের সকলকে অফুরন্ত শুভেচ্ছা জানানো সহ এ প্রতিষ্ঠাবার্ষিকীর সফলতা ও স্বার্থকতা কামনা করেছেন আয়নাল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা আজিজুল হক আজিজ।

এ দিনটি উপলক্ষ্যে আজিজুল হক আজিজ বলেন, ‘১৯৪৯ সালের ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে। বাংলাদেশের সকল আন্দোলনেই আওয়ামী লীগ অগ্রণী ভূমিকা রেখেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া আওয়ামী লীগ এর প্রত্যক্ষ নেতৃত্বে ১৯৭১ এর মুক্তিযুদ্ধ সংঘটিত হয়। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার পরিকল্পনা করলেও সফল হতে পারেনি হায়নারা।

তিনি আরও বলেন, ১৯৮১ সালে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশে ফিরে আসেন ও তাকে দলের সভাপতি নির্বাচিত করার পর তিনি ১৯৮৭ এ স্বৈরাচার বিরোধী আন্দোলনের ডাক দেন এবং এর মাধ্যমে বাংলাদেশ খুঁজে পায় এক নতুন আলোর দিশারীকে। ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ এর নির্বাচনে জয়ী হয়ে দেশ পরিচালনার দায়িত্ব পায় আওয়ামী লীগ। আওয়ামী লীগের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ঘুরে দাড়িয়েছে আওয়ামী লীগ, ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ। তাই সফল হউক আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী, সফল হউক বাংলাদেশ’।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও